বাংলাদেশের কাছে হেরে ওমান অধিনায়ক, ‘আমি দুঃখিত’

Dhaka Post Desk

স্পোর্টস ডেস্ক

২০ অক্টোবর ২০২১, ০৮:৩৩ এএম


বাংলাদেশের কাছে হেরে ওমান অধিনায়ক, ‘আমি দুঃখিত’

বাংলাদেশের জন্য ম্যাচটা ছিল বাঁচা-মরার লড়াইয়ের। ওমান চেপেও ধরেছিল বেশ। শুরুতে বাংলাদেশের ব্যাটসম্যানরা পাড় করেছেন কঠিন সময়। রান তাড়া করতে নেমে বোলারদের কপালেও চিন্তার ভাঁজ ফেলেছিলেন ওমানের ব্যাটসম্যানরা। 

ম্যাচের ১৫-১৬ ওভার পর্যন্ত সম্ভাবনা ছিল যেকোনো দলেরই জেতার। তবে ওমানের শেষ দিকের ব্যাটম্যানরা প্রত্যাশা পূরণ করতে পারেননি। তারা ম্যাচ হেরেছে ২৬ রানের ব্যবধানে। ম্যাচশেষে ওমান অধিনায়ক জিসান মাকসুদও বললেন, চাইলে এই রান তাড়া করা সম্ভব ছিল।

তিনি বলেন, ‘আমরা ম্যাচের ১৫-১৬ ওভার পর্যন্ত ম্যাচে ছিলাম। ৩৬ বলে ৫০ রানের মতো লাগতো। এটা বড় ব্যবধান নয়। কোনো চাপ ছিল না। আমাদের সমর্থকদের সবার কাছে আমি দুঃখ প্রকাশ করছি, তাদের খুশি করতে পারিনি। কিন্তু এটাই ক্রিকেট, একটা খেলা।’

মাকসুদ আরও বলেন, ‘এটা তাড়া করার মতো লক্ষ্য ছিল। যেভাবে আমাদের ওপেনিং জুটি খেলেছে আর মাঝখানে আমরা ব্যাট করেছি (জেতা উচিত ছিল)। কিন্তু শেষ পাঁচ-ছয় ওভারে ভালো খেলতে পারিনি। আমরা কয়েকটা উইকেট হারিয়েছি ওই সময়। বোলারদের কৃতিত্ব দিতেই হবে।

স্কটল্যান্ডের বিপক্ষে শেষ ম্যাচে জিতলে এখনো পরের পর্বে যাওয়ার সম্ভাবনা আছে ওমানের। এ নিয়ে তিনি বলেন, ‘আমরা ফিরে আসবো দেশের মানুষদের খুশি করার জন্য। আমাদের দেখতে হবে কোথায় আমাদের ভুল ছিল, সেটা খুঁজে বের করে ফিরে আসতে হবে। এটা অন্য একটা ম্যাচের মতোই ছিল।’

এমএইচ

Link copied