ধোনির সঙ্গে ফিরলেন তার পাকিস্তানি ‘অন্ধ ভক্ত’

Dhaka Post Desk

স্পোর্টস ডেস্ক

২৪ অক্টোবর ২০২১, ০৯:৫৮ এএম


ধোনির সঙ্গে ফিরলেন তার পাকিস্তানি ‘অন্ধ ভক্ত’

ভারত ও পাকিস্তানের বৈরিতার কথা কে না জানেন? দুই দলের ক্রিকেটার, সাবেক ক্রিকেটার, সমর্থক থেকে শুরু করে সব পর্যায়েই থাকে এর ঝাঁঝ। তবে এখানে ব্যতিক্রম পাকিস্তানের বশির আলি। 

রোববার ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে যখন চারপাশে উত্তেজনা। কথার লড়াইয়ে বিদ্ধ করছেন একে-অপরকে। তখনই দেখা গেল ওই ব্যতিক্রমী দৃশ্য। যেটা দুই দেশের সমর্থকদেরই নিঃসন্দেহে আবেগ প্রবণ করে তুলবে। 

কাঁটাতারের সীমানা ভুলে এক নতুন গল্প বহু আগেই লিখেছিলেন পাকিস্তানের এক সমর্থক। মহেন্দ্র সিং ধোনির অন্ধ ভক্ত বশির আলি। গত বছর ১৫ আগস্ট আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলেছিলেন তিনি। তার সঙ্গে বশিরও অবসর নিয়েছিলেন ক্রিকেট ম্যাচ দেখা থেকে।

তবে চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের মেন্টর হিসেবে আবারও ফিরেছেন ধোনি। তার ফেরার সঙ্গে আবার তিনি ফিরে এসেছেন ২২ গজের লড়াই দেখতে। মার্কিন যুক্তরাষ্ট্রে থাকা এই ধোনিপ্রেমী এবার পৌঁছে গিয়েছেন সংযুক্ত আরব আমিরাতেও। 

রোববার দুবাইয়ে ভারত-পাকিস্তান মহারণ দেখতে গ্যালারিতেও দেখা যাবে তাকে। আর তার আগেই প্রিয় ধোনিকে স্বাগত জানালেন বশির চাচা। নিজের টি-শার্টে লেখা, ‘ওয়েলকাম ধোনি।’ এই ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

এমএইচ

 

Link copied