ওয়েস্ট ইন্ডিজের পারফরম্যান্সে হতাশ লারা

Dhaka Post Desk

স্পোর্টস ডেস্ক

২৪ অক্টোবর ২০২১, ১০:৪৫ এএম


ওয়েস্ট ইন্ডিজের পারফরম্যান্সে হতাশ লারা

টি-টোয়েন্টি বিশ্বকাপে একমাত্র দল ওয়েস্ট ইন্ডিজ, যারা দুটি বিশ্বকাপ জিতেছে। চলতি বিশ্বকাপেও তারা এসেছিল শিরোপা পুনরুদ্ধারের মিশনে। কিন্তু প্রথম ম্যাচেই হতাশ করেছে ক্যারিবীয়ানরা। তাদের এমন পারফরম্যান্সে ক্ষুব্ধ দেশটির কিংবদন্তি ক্রিকেটার ব্রায়ান লারাও।

টসে জিতে উইন্ডিজকে প্রথমে ব্যাট করতে পাঠান ইংল্যান্ড অধিনায়ক ইয়ন মরগান। তার সিদ্ধান্তকে সঠিক প্রমাণ করে ম্যাচের দ্বিতীয় ওভারেই এভিন লুইসকে সাজঘরে ফেরত পাঠান ক্রিস ওকস। 

এরপর একের পর এক উইকেট হারিয়ে মাত্র ১৪ ওভার ৪ বলেই ৫৫ রানে গুটিয়ে যায় ওয়েস্ট ইন্ডিজ। আদিল রশিদ দুই রান খরচ করে চার উইকেট নেন এবং মঈন আলি নেন দুই উইকেট। জবাবে ইংল্যান্ড ৭০ বল বাকি থাকতেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায়। 

আইসিসির পূর্ণ সদস্য দলগুলোর মধ্যে এটিই সর্বনিম্ন দলীয় সংগ্রহ। বিপুল প্রত্যাশা ও একঝাঁক তারকা ক্রিকেটার দলে থাকা সত্ত্বেও এমন পারফরম্যান্স যেকোন ওয়েস্ট ইন্ডিজ সমর্থকের কাছেই চরম হতাশার। দলের পারফরম্যান্সে হতাশ ক্রিকেটের রাজপুত্র ব্রায়ান লারাও।

কিংবদন্তি লারা ক্যারিবিয়ান দলের এই পারফরম্যান্সের পর বলেন, ‘এটা ভীষণ হতাশাজনক, দায়িত্বজ্ঞানহীন একটা পারফরম্যান্স। একজন ওয়েস্ট ইন্ডিয়ান হিসাবে এই পারফরম্যান্সকে বর্ণনা করা মতো আমার কাছে কোনরকম ভাষা নেই। আমি ভীষণ হতাশ।’

এমএইচ

Link copied