বিশ্বকাপ ফাইনালে ভারত-পাকিস্তান লড়াই চান তিনি

Dhaka Post Desk

স্পোর্টস ডেস্ক

২৪ অক্টোবর ২০২১, ১১:৪৬ এএম


বিশ্বকাপ ফাইনালে ভারত-পাকিস্তান লড়াই চান তিনি

বিশ্বকাপের সবচেয়ে উত্তাপ ছড়ানো ম্যাচ কোনটি? নিশ্চিতভাবেই সবাই বলবেন ভারত-পাকিস্তান লড়াইয়ের কথা। দীর্ঘদিন ধরেই দুই দলের ম্যাচ মানেই বাড়তি রোমাঞ্চ। রাজনৈতিক অস্থিরতায় দ্বিপাক্ষীক সিরিজ না হওয়ায় তাদের লড়াই এখন আর দেখা যায় না তেমন। কেবল আইসিসি ইভেন্টেই দেখা মেলে এটির। 

তাই তো এই মঞ্চে সবারই ইচ্ছে থাকে বেশি বেশি ভারত-পাকিস্তান ম্যাচ দেখার। ব্যতিক্রম নন ভারতের কিংবদন্তি ক্রিকেটার সুনীল গাভাস্কারও। এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপেই ভারত-পাকিস্তান লড়াই দেখতে চান তিনি।

গাভাস্কার বলেন, ‘ভারত ও পাকিস্তানের মধ্যেকার ফাইনাল দেখাটা আমার জন্য ভালো হবে। এর চেয়ে বেশি আর কেউ কি চাইবে? এমনকি আইসিসিই ভারত ও পাকিস্তানের মধ্যেকার ফাইনাল দেখতে চায়।’

এবারের বিশ্বকাপে সুপার টুয়েলভের প্রথম ম্যাচেই অবশ্য মুখোমুখি হচ্ছে দুই দল। এখন পর্যন্ত এই টুর্নামেন্টে পাঁচ দেখার সবগুলোতেই জিতেছে ভারত। তবে এই দুই দলের কাউকেই বিশ্বকাপ জয়ের জন্য ফেবারিট বলতে রাজি নন গাভাস্কার।

তিনি বলেন, ‘ভারত ও পাকিস্তান কোনো দলই এই টুর্নামেন্টে ফেবারিট না। যে দল নিজেদের নার্ভ ধরে রাখতে পারবে আর কম ভুল করবে তারাই টুর্নামেন্টে ভালো করবে।’

এমএইচ

Link copied