আবারও ইনজুরিতে পড়লেন বার্সেলোনার ফাতি

Dhaka Post Desk

স্পোর্টস ডেস্ক

২৭ অক্টোবর ২০২১, ১০:২০ পিএম


আবারও ইনজুরিতে পড়লেন বার্সেলোনার ফাতি

রিয়াল মাদ্রিদের বিপক্ষে চোট পেয়েছেন ফাতি/গেটি ইমেজ

লিওনেল মেসির বিদায়ের পর আগের মত আর শক্তিশালী নেই বার্সেলোনার আক্রমণভাগ। সমৃদ্ধ ফুটবল ইতিহাসের দলটি কোচ রোনাল্ড কোম্যানের অধীনে যেন কিছুতেই খুঁজে পাচ্ছে না নিজেদের। লা লিগায়ও বেশ শোচনীয় দলটির অবস্থান। ৯ ম্যাচে মাত্র ৪ জয় নিয়ে পয়েন্ট টেবিলের ৯ নম্বরে অবস্থান করছে কাতালান ক্লাবটি। 

এমন কঠিন সময়ে আবারও ইনজুরিতে পড়েছেন দলের উঠতি তারকা আনসু ফাতি। এল ক্লাসিকোতে রিয়াল মাদ্রিদের বিপক্ষে চোট পেয়েছেন তিনি। বার্সেলোনা টুইট করে এই ঘটনার সত্যতা নিশ্চিত করেছে। 

কাতালান ক্লাবটি আজ এক টুইটার বিবৃতিতে জানায়, ‘প্রথম একাদশের সদস্য আনসু ফাতির ডান হাঁটুতে ব্যাথা রয়েছে। এই মুহূর্তে সে দলে নেয়ার মত অবস্থায় নেই। তার ফিরে আসা নির্ভর করবে তার সেরে উঠতে কতদিন লাগে তার উপর।’

উল্লেখ্য গত ছয় মাসে এরই মধ্যে চার বার অস্ত্রোপচারের টেবিলে শুয়েছেন ১৮ বছরের এই তরুণ ফুটবলার। প্রথম তিনটি অপারেশনকে একরকম ব্যর্থই বলা চলে। এত অল্প বয়সে এতবার ছুরির নিচে পড়াটা কাল হয়ে দাঁড়াতে পারে ফাতির ক্যারিয়ারের জন্য, ধারণা করা হচ্ছে এমনটাই।

রিয়ালের বিপক্ষে সেভাবে নিজেকে মেলে ধরতে পারেননি স্প্যানিশ এই উইঙ্গার। তার অনুপস্থিতিতে খেলা শুরু করতে পারেন সার্জিও আগুয়েরো, ফিলিপে কৌটিনিও এবং মেম্ফিস ডিপাই।

এআইএ/এনইউ

Link copied