‘স্বার্থের সংঘাত’ এড়াতে মোহনবাগান ছাড়লেন সৌরভ

Dhaka Post Desk

স্পোর্টস ডেস্ক

২৭ অক্টোবর ২০২১, ১১:০৩ পিএম


‘স্বার্থের সংঘাত’ এড়াতে মোহনবাগান ছাড়লেন সৌরভ

অ্যাটলেটিকো ডি কলকাতা (এটিকে) ফ্র্যাঞ্চাইজির জন্মলগ্ন থেকেই তার সঙ্গে ছিলেন সৌরভ গাঙ্গুলি। এরপর ক্লাবটির সঙ্গে কলকাতার ঐতিহ্যবাহী মোহনবাগান দল যুক্ত হয়েছে, তখনো বহাল তবিয়তে ছিলেন সাবেক ভারতীয় অধিনায়ক।

তবে এক ঘটনা এখন রাস্তা খুলে দিয়েছে ‘স্বার্থের সংঘাত’-এর। সেটা এড়াতেই এবার এটিকে মোহনবাগানের বোর্ড অব ডিরেক্টরের পদ থেকে সরে দাঁড়ালেন সৌরভ।

স্বার্থের সংঘাতটা সৃষ্টি হয় ফুটবল আর ক্রিকেটে। এটিকে মোহনবাগানের মালিক আরপিএসজি গোষ্ঠীর চেয়ারম্যান সঞ্জীব গোয়েঙ্কা সম্প্রতি আইপিএলে লক্ষ্ণৌ ফ্র্যাঞ্চাইজিটি কিনেছেন। ওদিকে সৌরভ এখন ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি।

মোহনবাগানের সঙ্গে যুক্ত থাকলে সৌরভ আর সঞ্জীবের সঙ্গে আনুষ্ঠানিকভাবে সম্পর্ক থাকবে একটা, ক্রিকেট মাঠে আবার সঞ্জীবেরই দল খেলবে বোর্ড সভাপতি সৌরভের আইপিএলের অধীনে। তা হলে স্বার্থের সংঘাতও চলে আসে সামনে। সেটা এড়িয়ে গোটা বিষয়টা এড়াতেই এ সিদ্ধান্ত নিয়েছেন সৌরভ, জানাচ্ছে ক্রিকবাজ।

ইন্ডিয়ান সুপার লিগের শুরু থেকেই কলকাতা দলের বড় বিজ্ঞাপন ছিলেন সৌরভ। মাঠে উপস্থিত তো থাকতেনই, বিজ্ঞাপনেও থাকত তার সরব উপস্থিতি। কিন্তু ক্রিকেট বোর্ড পরিচালনায় স্বচ্ছতা রাখতে এবার সেটাই ছেড়ে দিলেন তিনি।

এনইউ

Link copied