রোনালদোকে নকল করে কোকাকোলার বোতল সরালেন ওয়ার্নার

Dhaka Post Desk

স্পোর্টস ডেস্ক

২৯ অক্টোবর ২০২১, ১২:৪২ পিএম


রোনালদোকে নকল করে কোকাকোলার বোতল সরালেন ওয়ার্নার

অনেকদিন থেকেই ব্যাটে রান পাচ্ছিলেন না। অস্বস্তি, সমালোচনা এসব তাই ছিলই। তবে শ্রীলঙ্কার বিপক্ষে বৃহস্পতিবার খেলেছেন ৪২ বলে ৬৫ রানের দারুণ এক ইনিংস। এরপর থেকে যে ডেভিড ওয়ার্নার বেশ নির্ভার, তারই যেন প্রমাণ পাওয়া গেল ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে।

গত ইউরোর সময় সংবাদ সম্মেলনে এসে কোকা কোলার বোতল সরিয়ে রেখেছিলেন পর্তুগালের তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালাদো। সেটাকেই যেন নকল করলেন ওয়ার্নার। সংবাদ সম্মেলন কক্ষে হাজির হয়ে কিছুক্ষণ কোকা কোলার দুটো বোতল নামিয়ে রাখেন তিনি।

এরপর জিজ্ঞেস করেন ‘এগুলো কি আমি সরিয়ে ফেলতে পারি?’ অবশ্য বেশিক্ষণ সেটি পারেননি ওয়ার্নার। আইসিসির এক কর্মকর্তা ওয়ার্নারকে এসে বোতলগুলো টেবিলে রাখতে অনুরোধ করেন। ওয়ার্নারও ওই অনুরোধ রক্ষা করেন। এরপর বলেন, ‘এটা যদি ক্রিশ্চিয়ানোর জন্য ভালো হয়, তাহলে এটা আমার জন্যও ভালো।’

রোনালদোর ওই কাণ্ডের পর কোকা কোলার ৩৪ হাজার কোটি টাকারও বেশি ক্ষতি হয় বলে খবর বের হয়ে। ওয়ার্নার নকল করলেন সেটিকেই। অবশ্য গতকাল দিনটিই ছিল তার। ব্যাট হাতে রান তো পেয়েছেনই। তার দলও শ্রীলঙ্কার বিপক্ষে জয় পেয়েছে ৭ উইকেটের বড় ব্যবধানে।

ফর্মে ফেরার ব্যাপারে যে উদগ্রীব ছিলেন ওয়ার্নার, তার কথায় প্রমাণ মিলল সেটিরও, ‘নতুনভাবে শুরু করতেই হতো আমাকে। আমার ফর্ম নিয়ে কথা হচ্ছিল। যদিও সেটা নিয়ে চিন্তিত ছিলাম, আগেও আমি বলেছি। আমার মূল লক্ষ্যই ছিল মাঠে নেমে একটা ভালো শুরু করা। আমরা সবাই মাঠে নেমে প্রতিপক্ষকে চাপে ফেলার চেষ্টা করেছি।’

এমএইচ

Link copied