বাংলাদেশের ক্রিকেটে সাংবাদিকদের অবদান অনেক

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

১০ নভেম্বর ২০২১, ০৯:২১ পিএম


বাংলাদেশের ক্রিকেটে সাংবাদিকদের অবদান অনেক

এক সময় দেশের সবচেয়ে জনপ্রিয় খেলা ছিল ফুটবল। সময়ের বিবর্তনে ফুটবলের পরিবর্তে বাংলাদেশের মানুষের এখন প্রিয় খেলা ক্রিকেট। বাংলাদেশের ক্রিকেটের জনপ্রিয়তা, আন্তর্জাতিক স্বীকৃতি সহ নানা বিষয়ের জন্য সাংবাদিক এবং মিডিয়ার অবদানকে বিশেষভাবে দেখছেন ক্রিকেট বোর্ডের অন্যতম পরিচালক এবং দেশের বিশিষ্ট ক্রীড়া সংগঠক আহমেদ সাজ্জাদুল আলম ববি।

আজ দুপুরে রাজধানীর পল্টন ময়দানে ঢাকা রিপোর্টার্স ইউনিটির মিডিয়া কাপ ক্রিকেটের উদ্বোধনকালে তিনি বলেন, ‘বাংলাদেশের ক্রিকেটের আজকের এই অবস্থানের পেছনে খেলোয়াড়, কোচ, সংগঠক, পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান, সমর্থকের পাশাপাশি সাংবাদিকদেরও ভূমিকা অনেক। বিশেষত দেশের ক্রিকেটের প্রসার এবং আন্তর্জাতিক স্বীকৃতির ক্ষেত্রে সাংবাদিকরা বড় অবদান রেখেছেন।’ 

Dhaka Post

ওয়ালটন-ডিআরইউ মিডিয়া ক্রিকেট আজ বুধবার পল্টনের আউটার স্টেডিয়ামে শুরু হয়েছে। উদ্বোধনী দিনের খেলায় জয় পেয়েছে ঢাকা পোস্ট, বাংলা ট্রিবিউন, ঢাকা প্রকাশ, একুশে টিভি, যুগান্তর, রাইজিং বিডি, এনটিভি ও চ্যানেল আই। এবারের আসরে ৫২টি মিডিয়া হাউজ অংশ নিচ্ছে। নকআউট পদ্ধতিতে ৫২ দল ৮টি গ্রুপে খেলছে। প্রতি গ্রুপের চ্যাম্পিয়ন দল কোয়ার্টার ফাইনাল খেলবে।

ওয়ালটন-ডিআরইউ মিডিয়া ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক আহমেদ সাজ্জাদুল আলম ববি। ডিআরইউ সভাপতি মুরসালিন নোমানীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর উদয় হাকিম। উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ডিআরইউ সাধারণ সম্পাদক মসিউর রহমান খান। ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসার সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ডিআরইউ ওয়ালটন গ্রপের মার্কেটিং এন্ড কমিউনিকেশন বিভাগের সিনিয়র ডেপুটি অপারেটিভ ডিরেক্টর রবিউল ইসলাম মিলটন এবং ডিআরইউ’র  নির্বাহী কমিটির অনেকে। 

এজেড/এনইউ

Link copied