এবার উইলিয়ামসনও ছিটকে গেলেন মুম্বাই টেস্ট থেকে

Dhaka Post Desk

স্পোর্টস ডেস্ক

০৩ ডিসেম্বর ২০২১, ১১:৩৮ এএম


এবার উইলিয়ামসনও ছিটকে গেলেন মুম্বাই টেস্ট থেকে

কেন উইলিয়ামসন/ফাইল ছবি

মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে পাঁচ বছর পর টেস্ট ফিরছে আজ। কিন্তু এই টেস্ট শুরুর আগে তারকাবিয়োগের হিড়িকই পড়ে গেছে যেন। চোটের জন্য এই ম্যাচ থেকে ছিটকে গিয়েছেন ভারতীয় দলের তিন তারকা। ফলে সিরিজ নির্ধারণী এই টেস্টের আগে কিছুটা চাপেই পড়ে গেছে বিরাট কোহলির দল। 

তবে এবার চাপে পড়ে গেছে নিউজিল্যান্ড শিবিরও। টেস্ট শুরুর ঠিক আগে চোট ছিটকে দিয়েছে অধিনায়ক কেন উইলিয়ামসনকে।

নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে এক বিবৃতিতে বিষয়টি জানানো হয়। বাম কনুইয়ের চোটটা দীর্ঘদিন ধরেই ভোগাচ্ছে তাকে। সেই একই চোট এবার তাকে ছিটকে দিয়েছে মুম্বাই টেস্ট থেকে। নিউজিল্যান্ড কোচ গ্যারি স্টিড সামাজিক যোগাযোগ মাধ্যমে এক ভিডিও বার্তায় উইলিয়ামসনের চোট নিয়ে বিস্তারিত জানান।

ম্যাচের দিন আজ সকালেও মাঠে দেখা গিয়েছে নিউজিল্যান্ড দলনায়ককে। ভেজা আউটফিল্ডের কারণে ম্যাচ শুরু হতে হচ্ছে দেরি, এই ফাকে অফিসিয়ালদের সঙ্গে আলোচনা করা ছাড়াও বিরাট কোহলির সঙ্গেও একদফা আড্ডা দেওয়া হয়ে গেছে তার। এরপরই এল এই ঘোষণা।

উইলিয়ামসনের এই চোট যে শুধু মুম্বাই টেস্ট থেকেই ছিটকে দিয়েছে, বিষয়টা এমন না-ও হতে পারে। পুরোপুরি সেরে উঠতে হলে আরও কিছুদিন মাঠের বাইরে থাকতে হতে পারে তাকে। 

এর আগে বিসিসিআই এক বিবৃতিতে জানায়, চোটের জন্য ওয়াংখেড়েতে অনুষ্ঠেয় এই টেস্টে খেলতে পারবেন না ভারতের সহঅধিনায়ক অজিঙ্কা রাহানে, অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা ও অভিজ্ঞ পেসার ইশান্ত শর্মা। কানপুরের প্রথম টেস্টের শেষ দিনে পাওয়া চোট তিনজনকেই ছিটকে দিয়েছে মুম্বাই টেস্ট থেকে।

এনইউ

Link copied