বিপিএল খেলতে মুখিয়ে আছেন ডু প্লেসি

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

১৪ জানুয়ারি ২০২২, ১০:৪৯ পিএম


বিপিএল খেলতে মুখিয়ে আছেন ডু প্লেসি

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসর শুরু হবে আগামী ২১ জানুয়ারি। তার আগে দল গোছানোর কাজ শেষ করেছে ফ্র্যাঞ্চাইজিগুলো। সরাসরি সাইনিংয়ে দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক ফাফ ডু প্লেসিকে দলে নিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। কুমিল্লার হয়ে মাঠে নামার আগে একটি ভিডিও বার্তা দিয়েছেন ফাফ। যেখানে প্রথমবার বিপিএল খেলতে নামার জন্য মুখিয়ে আছে বলে জানান তিনি।

সেই ভিডিও বার্তায় ফাফ বলেন, ‘আমি ফাফ ডু প্লেসি বলছি। কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও বিপিএলে যোগ দিতে আমি মুখিয়ে আছি। এবারই প্রথমবার বিপিএলে খেলব। আমি আমাদের সফল ও শক্তিশালী দলের সাথে যোগ দিতে উদগ্রীব। শিগগিরই দেখা হবে। আশা করছি দারুণ এক টুর্নামেন্ট কাটবে।’

বিপিএলে এর আগে ৭টি আসরে শেষ হলেও কোনবারই এই টুর্নামেন্টে খেলেননি ফাফ। এবার প্রথমবারের মতো বিপিএল খেলতে বাংলাদেশে আসবেন তিনি। কুমিল্লায় ফাফের সঙ্গী হিসেবে পাচ্ছেন মুস্তাফিজুর রহমান, মঈন আলী, সুনীল নারিন, ক্যামেরুন ডেলপোর্টের মতো ক্রিকেটারদের।

আগামী ২১ জানুয়ারি পর্দা উঠবে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের অষ্টম আসরের। এবারের আসরের ফাইনাল অনুষ্ঠিত হবে ১৮ ফেব্রুয়ারি। ঢাকা, সিলেট, চট্টগ্রামে হবে বিপিএলের ম্যাচগুলো। ফাইনালসহ মোট ম্যাচ হবে ৩৪টি।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স-

সরাসরি চুক্তি : মুস্তাফিজুর রহমান, ফাফ ডু প্লেসি (দক্ষিণ আফ্রিকা), মঈন আলী (ইংল্যান্ড), সুনীল নারাইন (ওয়েস্ট ইন্ডিজ), ক্যামেরুন ডেলপোর্ট (দক্ষিণ আফ্রিকা) ও করিম জানাত (আফগানিস্তান)।

ড্রাফট থেকে দেশি: লিটন দাস, শহিদুল ইসলাম, ইমরুল কায়েস, তানভীর ইসলাম, আরিফুল হক, নাহিদুল ইসলাম, মাহমুদুল হাসান জয়, সুমন খান, মুমিনুল হক, মাহিদুল ইসলাম অঙ্কন, পারভেজ হোসেন ইমন, আবু হায়দার রনি এবং মেহেদী হাসান।

ড্রাফট থেকে বিদেশি: কুশল মেন্ডিস (শ্রীলঙ্কা), ওশেন থমাস (ওয়েস্ট ইন্ডিজ)।

টিআইএস

Link copied