পুরস্কার পেলেন ঢাকা পোস্ট বিশ্বকাপ কুইজের বিজয়ীরা

Dhaka Post Desk

ক্রীড়া প্রতিবেদক

২২ জানুয়ারি ২০২২, ০২:০১ পিএম


পুরস্কার পেলেন ঢাকা পোস্ট বিশ্বকাপ কুইজের বিজয়ীরা

সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ উপলক্ষে কুইজের আয়োজন করেছিল দেশের শীর্ষ নিউজ পোর্টাল ঢাকা পোস্ট। এই কুইজের বিজয়ীদের পুরস্কার প্রদান করা হয়েছে আজ (শনিবার)।

রাজধানীর বারিধারায় ঢাকা পোস্টের কার্যালয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে পুরস্কার প্রদান করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা পোস্টের সম্পাদক মহিউদ্দিন সরকার, ইউএস-বাংলা এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) মো. কামরুল ইসলাম এবং ভাইব্রেন্ট-এর প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমিন মোল্লা। তাঁরা বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। 

এ সময় ঢাকা পোস্টের সম্পাদক মহিউদ্দিন সরকার বলেন, ‘গত বছরের ফেব্রুয়ারিতে যাত্রা শুরুর পর এটা  ছিল আমাদের প্রথম কোনো কুইজের আয়োজন। আমরা অভূতপূর্ব সাড়া পেয়েছি। ইচ্ছে ছিল আরও বড় করে পুরস্কার বিতরণের আয়োজন করার। কিন্তু করোনা সংক্রমণ হঠাৎ বেড়ে যাওয়ায় সেটি সম্ভব হয়নি।’

পুরস্কার প্রদান অনুষ্ঠান সঞ্চালনা করেন ঢাকা পোস্টের ক্রীড়া সম্পাদক আপন তারিক। এ সময় আরও উপস্থিত ছিলেন দেশের ঢাকা পোস্টের বিজনেস ডেভলপমেন্ট ম্যানেজার এইচ এম গোলাম মুর্তজা এবং প্রশাসনিক কর্মকর্তা মো. তানভির কবির।

গত বছরের অক্টোবর-নভেম্বরে টি-টোয়েন্টি বিশ্বকাপ ঘিরে ঢাকা পোস্টের ছিল বিশাল আয়োজন। যেখানে অন্যতম আকর্ষণ ছিল প্রতিদিনের কুইজ প্রতিযোগিতা। পয়েন্ট তালিকা ভিত্তিক এই আয়োজনে পাঠকদের পক্ষ থেকে পাওয়া যায় বিপুল সাড়া। যেখানে প্রায় ২০ হাজার ক্রীড়াপ্রেমী অংশ নেন। তাদের মধ্য থেকে শীর্ষ ১০ জনকে পুরস্কৃত করা হয়েছে।

টি-টোয়েন্টি বিশ্বকাপ কুইজের বিজয়ীরা হলেন- আদনান আহমেদ, রিয়াজুল, মাহির সোহাগ, ফয়েজ রিমেল, নিলয় চৌধুরী, এম এ ইসলাম আরেফীন, মারুফ, শরিফুল ইসলাম, আল মামুন ফাহিম ও সিফাত ফয়সাল।
 
এমএইচ/এটি/জেএস

Link copied