বিপিএলে ম্যাচ না খেলেই ছিটকে গেলেন আল-আমিন

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

২৬ জানুয়ারি ২০২২, ০৪:১৫ পিএম


বিপিএলে ম্যাচ না খেলেই ছিটকে গেলেন আল-আমিন

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের অষ্টম আসরে সিলেট সানরাইজার্সে নাম লেখান বাংলাদেশ জাতীয় দলের পেসার আল-আমিন হোসেন। তবে এখনো মাঠে নামার হয়নি তার। চলতি আসরে সিলেট দুই ম্যাচ খেলে ফেললেও ইনজুরির কারণে খেলতে পারেননি আল-আমিন। আঙুলের চোটে টুর্নামেন্ট থেকেই ছিটকে গেলেন তিনি। তার পরিবর্তে অলরাউন্ডার আলাউদ্দিন বাবুকে দলে নিয়েছে সিলেট।

সিলেট ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে জানানো হয়, ৩২ বছর বয়সী ডানহাতি পেসার আল-আমিনের একটি আঙুলে গ্রেড টু ফ্র্যাকচার ধরা পড়েছে। এই অবস্থায় বোলিং করার সুযোগ নেই। আপাতত থাকতে হবে বিশ্রামে। এজন্য অন্তত ৪ সপ্তাহ মাঠের বাইরে বাইরে থাকতে হবে তাকে। এই অবস্থায় বিপিএল খেলার আর কোনো সুযোগ নেই আল-আমিনের।

আল-আমিনের এই ইনজুরি সদ্য সমাপ্ত বাংলাদেশ ক্রিকেট লিগ (বিসিএল) খেলতে গিয়ে। বিপিএলকে সামনে রেখে আশায় বুক বাঁধলেও এবার মাঠে নামা হচ্ছে না।

আল-আমিনের বদলি হিসেবে সিলেট দলে নিয়েছে আলাউদ্দিন বাবুকে। ৩০ বছর বয়সী ডানহাতি এই পেসার ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) সর্বশেষ আসরে হ্যাটট্রিক করার গৌরব অর্জন করেন। বিপিএলের অষ্টম আসরের প্লেয়ার্স ড্রাফট থেকে তাকে কেউই দলভুক্ত করেনি। এবার সিলেটে জায়গা হলো তার।

টিআইএস/এটি

Link copied