এখনই ‘ফুটবলের বৃদ্ধাশ্রমে’ যাচ্ছেন না মেসি

Dhaka Post Desk

স্পোর্টস ডেস্ক

১৮ মে ২০২২, ০৮:২১ এএম


এখনই ‘ফুটবলের বৃদ্ধাশ্রমে’ যাচ্ছেন না মেসি

ইউরোপিয়ান ফুটবলকে বিদায় জানিয়ে লিওনেল মেসি যুক্তরাষ্ট্রের লিগে চলে যাচ্ছেন, এমন খবর প্রকাশ করেছিলেন ভেনিজুয়েলার এক সাংবাদিক। তবে এই সংবাদটিকে স্রেফ গুজব বলে উড়িয়ে দিয়েছেন মেসির এজেন্টরা।

একজন শীর্ষ মানের খেলোয়াড় তার ফুটবল ক্যারিয়ারের সেরা সময়টা কাটাবেন ইউরোপের কোনো ক্লাবে। আর ক্যারিয়ার সায়াহ্নে পাড়ি জমাবেন যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারে (এমএলএস), বর্তমান সময়ে ফুটবলারদের ক্যারিয়ার গ্রাফটা এমনই। তাই ফুটবলপ্রেমীরা এমএলএসকে ‘ফুটবলারদের বৃদ্ধাশ্রম’ বলে প্রায়ই টীকাটিপ্পনী কাটেন।

বার্সেলোনা ছাড়ার পর থেকে মেসির যুক্তরাষ্ট্রের লিগে খেলা নিয়ে গুঞ্জন চলছে। বিশেষ করে সাবেক ইংলিশ কিংবদন্তি ডেভিড বেকহামের ক্লাব ইন্টার মায়ামিতে তার খেলার খবর বেশ কয়েকবারই চাউর হয়েছে। সর্বশেষ আমেরিকার ডিরেক্টিভির সাংবাদিক অ্যালেক্স ক্যান্ডাল জানিয়েছেন এই খবর। পিএসজির সঙ্গে আগামী বছর জুনে তার চুক্তিটা শেষ হওয়ার পরই মেসি ফ্রি ট্রান্সফারে ইন্টার মায়ামিতে যোগ দেবেন বলে জানিয়েছিলেন তিনি।

তবে মেসির এজেন্টরা এই সংবাদকে অসত্য দাবি করে ফরাসি সংবাদমাধ্যম লা প্যারিসিয়েনকে বলেছেন, ‘সংবাদটি একদম ভুয়া। মেসি এখনো তার ভবিষ্যৎ নিয়ে কোন সিদ্ধান্ত নেননি।’

ইন্টার মায়ামি অবশ্য মেসিকে দলে ভেড়াতে এক পায়ে খাড়া। দলটির সহ-স্বত্বাধিকারী হোর্হে মাস বেশ কয়েকবার বিভিন্ন আলাপচারিতায় সুযোগ পেলেই মেসিকে দলে টানার চেষ্টা করবেন বলে নিশ্চিত করেছেন। বেকহামের সঙ্গে মেসির বন্ধুত্বপূর্ণ সম্পর্ক সেক্ষেত্রে কাজে দিতে পারে বলেও বিশ্বাস তার।

এইচএমএ

Link copied