এমবাপেকে পিএসজির নতুন প্রস্তাব

মাসে ৩৭ কোটি টাকা বেতন, কোচ ও সতীর্থ বেছে নেওয়ার সুযোগ!

Dhaka Post Desk

স্পোর্টস ডেস্ক

২০ মে ২০২২, ১০:০১ এএম


মাসে ৩৭ কোটি টাকা বেতন, কোচ ও সতীর্থ বেছে নেওয়ার সুযোগ!

দলের সবচেয়ে মূল্যবান রত্নটিকে কোনোমতেই হারাতে চায় না প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। সেজন্য চেষ্টার কোনো ত্রুটি রাখছে না তারা। কিলিয়ান এমবাপের জন্য ক্লাবটি আর্থিক দিক দিয়ে পৃথিবীর সবচেয়ে লোভনীয় প্রস্তাব তো দিয়েছেই, সঙ্গে এমন সব অধিকার দিতেও তৈরি যা পৃথিবীর অন্য কোনো ফুটবলার হয়ত কল্পনাও করতে পারেন না।

আগামী ৩০ জুন পিএসজির সঙ্গে এমবাপের বর্তমান চুক্তির মেয়াদ ফুরিয়ে যাবে। তাই তাকে নতুন চুক্তিতে বেঁধে ফেলতে যথাসম্ভব চেষ্টা করে যাচ্ছে পিএসজি। স্প্যানিশ চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ ওঁত পেতে আছে, চুক্তির মেয়াদ ফুরালেই এমবাপেকে মাদ্রিদে নিয়ে যাবে তারা। এমবাপেও তাতে অনেকটাই রাজি, তবুও পিএসজি শেষ মুহূর্তের প্রয়াস চালিয়ে যাচ্ছে।

ব্রিটিশ সংবাদমাধ্যম মিরর জানিয়েছে, শেষ মুহূর্তে এমবাপেকে মাসে ৩৭ কোটি টাকা বেতনের প্রস্তাব দিয়েছে পিএসজি, সঙ্গে চুক্তির সময়কালে ক্লাবের কোচ এবং নতুন খেলোয়াড় দলে ভেড়ানোর বিষয়েও তার মতামত নেওয়া হবে বলে ওই প্রস্তাবে উল্লেখ করেছে তারা।

এছাড়া স্প্যানিশ সংবাদমাধ্যম দিয়ারিও এএসের খবর, এমবাপে যেন পিএসজিতে থেকে যান সেজন্য তাকে রাজি করাতে ফরাসি প্রেসিডেন্ট ইমানুয়েল মাঁখো ও সাবেক প্রেসিডেন্ট নিকোলাস সারকোজিকে অনুরোধ করেছেন কাতারের আমির শেখ তামিম বিন হামাদ আল থানি। তবে এরপরেও এমবাপের আগামী মৌসুমে পিএজসিতে থাকার সম্ভাবনা নেই বলেই জানিয়েছে এএস।

এমবাপের দলবদল নিয়ে এই জল্পনা-কল্পনা পিএসজির সঙ্গে তার বর্তমান চুক্তির মেয়াদ শেষ হওয়ার আগে থামার সম্ভাবনা নেই। গোল.কমের তথ্যমতে, রিয়াল মাদ্রিদের সঙ্গে কথা পাকাপাকি হয়ে গিয়েছে এমবাপের, চ্যাম্পিয়ন্স ফাইনালের পরেই আসতে পারে আনুষ্ঠানিক ঘোষণা। পিএসজির শেষ মুহূর্তের এই প্রস্তাব এমবাপের মত বদলাতে পারে কিনা সেটাই এখন দেখার বিষয়।

এইচএমএ

Link copied