বৃষ্টিবিঘ্নিত ম্যাচে ২ গোলে পিছিয়ে কিংস

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

২১ মে ২০২২, ০৬:৫৭ পিএম


বৃষ্টিবিঘ্নিত ম্যাচে ২ গোলে পিছিয়ে কিংস

কলকাতায় হঠাৎ ঝড়-বৃষ্টিতে মোহনবাগান ও বসুন্ধরা কিংসের মধ্যকার ম্যাচটি ৫০ মিনিটের বেশি সময় স্থগিত থাকে। ১০ মিনিট থেকে পুনরায় খেলা শুরু হয়। খেলা শুরু হওয়ার পর পর বসুন্ধরা কিংস স্বাগতিকদের চেপে ধরে। বসুন্ধরা কিংসের দুইটি আক্রমণ পোস্টে লেগে ফেরত আসে। বিশেষ করে রিমনের বক্সের বাইরে থেকে দুর্দান্ত জোরালো গতির শটটি সাইড পোস্টে লাগলে ভীষণ আশাহত হতে হয় কিংস সমর্থদের।

ভাগ্য বিড়ম্বনায় পাশাপাশির প্রকৃতির বিড়ম্বনায় পড়েছিল বাংলাদেশের দলটি। ২৪ মিনিটে মোহনবাগানের লিস্টন কোলাসো যে গোল করেছে তা প্রকৃতির বদান্যতা অনেকটা। বৃষ্টিতে ভারী মাঠ হওয়ায় ডিফেন্ডার বিশ্বনাথ ঘোষ বল ক্লিয়ার করতে গিয়ে পড়ে যান। ফলে বক্সের মধ্যে গোলরক্ষককে একা পেয়ে বল গোল করেন কোলাসো। সল্টলেকের গ্যালারী উল্লাসে মাতে।
 
নয় মিনিট পর মাঝমাঠ থেকে একটি থ্রু কোলাসো ডিফেন্ডারকে পরাস্ত করে বল নিয়ে বক্সের মধ্যে ছোটেন। আগুয়ান গোলরক্ষক আনিসুর রহমান জিকোকে পরাস্ত করেন। ঠান্ডা মাথায় প্লেসিংয়ে জালে পাঠিয়ে ব্যবধান দ্বিগুণ করেন।

২-০ গোলে পিছিয়ে থেকে বিরতিতে যায় দুই দল। ম্যাচের বাকি ৪৫ মিনিটে দুই গোল পরিশোধ না করতে পারলে বসুন্ধরা কিংসের গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে পরবর্তী রাউন্ডে যাওয়া বেশ কঠিনই হবে।
 
এজেড/এইচএমএ/এটি

Link copied