মেসি-নেইমারদের সঙ্গেই থাকছেন এমবাপে

Dhaka Post Desk

স্পোর্টস ডেস্ক

২১ মে ২০২২, ০৭:৩৯ পিএম


মেসি-নেইমারদের সঙ্গেই থাকছেন এমবাপে

অবশেষে কিলিয়ান এমবাপের দলবদলের নাটকের শেষ দৃশ্য মঞ্চস্থ হতে চলেছে। পিএসজি নাকি রিয়াল মাদ্রিদ, আগামী মৌসুমে কোথায় দেখা যাবে এমবাপেকে, সেই প্রশ্নের উত্তর পাওয়া যাবে শনিবার দিবাগত রাতে। ইউরোপীয় সংবাদমাধ্যমের খবর, শনিবার লিগ আঁ'তে পিএসজির মৌসুমের শেষ ম্যাচের পরপরই আসতে পারে আনুষ্ঠানিক ঘোষণা।

ইতালিয়ান সাংবাদিক জিয়ানলুকা ডি মারজিও জানিয়েছেন, লিগ আঁ'তে শনিবার দিবাগত রাতে মেতসের বিপক্ষে ম্যাচের পর আনুষ্ঠানিকভাবে পিএসজির সঙ্গে নতুন চুক্তির বিষয়টি নিশ্চিত করবেন এমবাপে। এই ফরাসি ফরোয়ার্ডের নতুন চুক্তি স্বাক্ষর উপলক্ষে পিএসজি একটি প্রাইভেট পার্টির আয়োজন করবে বলেও জানিয়েছেন তিনি।

পিএসজির সঙ্গে এমবাপের বর্তমান চুক্তি আগামী ৩০ জুন ফুরিয়ে যাওয়ার কথা। আর সেজন্যই কয়েক মৌসুম ধরে তাকে দলে পেতে আগ্রহী রিয়াল মাদ্রিদ এবার এই বিশ্বকাপজয়ী ফরোয়ার্ডকে ফ্রি ট্রান্সফারে দলে ভেড়াতে চেয়েছিল। এমবাপেও স্প্যানিশ চ্যাম্পিয়নদের ডেরায় যেতে রাজি বলেই জানা গিয়েছিল। তবে শেষ পর্যন্ত ‘নাছোড়বান্দা’ পিএসজি তাকে প্যারিসেই রেখে দিচ্ছে।

ফরাসি সংবাদমাধ্যম লে’কিপ জানিয়েছে, পিএসজির সঙ্গে এমবাপের নতুন চুক্তির মেয়াদ হবে তিন বছর।

এদিকে রিয়াল মাদ্রিদ সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ এরই মধ্যে দলটির ড্রেসিং রুমে এমবাপেকে না পাওয়ার বিষয়টি জানিয়ে দিয়েছেন।

এইচএমএ

Link copied