ফ্লাইট বাতিল হওয়ায় স্পিডবোটে করে ফাইনালে হাজির লিভারপুল ভক্ত

Dhaka Post Desk

স্পোর্টস ডেস্ক

২৮ মে ২০২২, ০৯:৫২ পিএম


ফ্লাইট বাতিল হওয়ায় স্পিডবোটে করে ফাইনালে হাজির লিভারপুল ভক্ত

নিজের দল খেলছে ইউরোপীয় ফুটবলের শ্রেষ্ঠ আসর চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে। এমন এক মুহূর্তের সাক্ষী কোন ভক্ত হতে চাইবেন না? তবে লিভারপুলের একদল ভক্ত সব সীমা পার করে ফেলেছেন। আজ চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে রিয়াল মাদ্রিদের বিপক্ষে খেলবে লিভারপুল। নিজ দলের খেলা দেখবেন বলে বিমান টিকিট কেটেছিলেন তারা, তবে শেষ মুহূর্তে এসে তা বাতিল হয়ে গেল। এরপর তারা রীতিমতো স্পিডবোট ভাড়া করে তাতেই চড়ে বসলেন, যেন দলের খেলা দেখতে পারেন মাঠে বসে!

লিভারপুল ভক্তদের পাগলামি এখানেই শেষ নয়। রিয়াল মাদ্রিদ-লিভারপুলের এই ম্যাচকে সামনে রেখে টিকিটের দাম বেড়ে গেছে বেশ। তা দেখে রেগেমেগে ইউটিউবার সাইমন উইলসন ৫০০০ পাউন্ড খরচ করে বাস ভাড়া করলেন, এরপর ভক্তদের জনপ্রতি ১ ইউরোর বিনিময়ে নিয়ে গেলেন প্যারিসে।

তবে উইলসনের সেই বাসের যাত্রীদের মতো ভাগ্য সবার হয়নি। লিভারপুলের জন লেনন বিমানবন্দরে একদল লিভারপুল ভক্তকে চমকে দিয়ে তাদের সফর ব্যবস্থাপক ওয়ার্ল্ড চয়েস স্পোর্টস বাতিল করে দেয় প্যারিসের ফ্লাইট। এরপর ফাইনালে যেতে না পারার শঙ্কা দেখা দেয় তাদের মাঝে।

শুধু জন লেনন বিমানবন্দরেই নয়, বাসের যাত্রীদেরও পড়তে হয়েছে একই বিড়ম্বনায়। শেষ সময়ে এসে বাস যাত্রা বাতিলের খবর জানিয়ে দিয়েছিল লিভারপুল ভক্ত প্যাডি ও’টোল আর তার সঙ্গের ১২ ভক্তকে। ফাইনাল দেখার সব প্রস্তুতি নিয়ে এসে স্রেফ বাস, বিমান যাত্রা বাতিল করেছে বলে বাড়ি ফিরে যাবেন, এমন ভক্ত মোটেও নন প্যাডি।
তারা বিকল্প পথ বেছে নেন ফাইনাল দেখার জন্য। ভাড়া করে বসেন স্পিডবোট, তাতে চড়েই পাড়ি দেন ইংলিশ চ্যানেল। এরপর গিয়ে হাজির হন ফুটবল তীর্থ প্যারিসে। যোগ দেন আইফেল টাওয়ারের নিচে থাকা ফ্যান জোনে, যেখানে ইতোমধ্যেই জড়ো হয়ে আতশবাজি আর ফ্লেয়ার পোড়ানো শুরু করেছেন অল রেড ভক্তরা। 

চ্যাম্পিয়ন্স লিগকে ইউরোপীয় ফুটবল বিশেষজ্ঞরাই অনেক সময় যুক্তি দিয়ে দেখান বিশ্বকাপের চেয়েও বড় করে, ভক্তরা তো দেখেন বটেই। তবে লিভারপুলের এই ভক্তরা ব্যতিক্রম নজিরই স্থাপন করলেন এবার। এখন সাদিও মানে-মোহামেদ সালাহরা তাদের মুখ রক্ষা করতে পারলেই হয়!

এনইউ

Link copied