নেইমার ‘নাটকে’ নতুন মোড়

Dhaka Post Desk

স্পোর্টস ডেস্ক

০৫ জুলাই ২০২২, ০৮:৩০ পিএম


নেইমার ‘নাটকে’ নতুন মোড়

পিএসজিতে নেইমারের ভবিষ্যৎ অনিশ্চিত। তাকে ছেড়ে দিতে মরিয়া ফরাসি ক্লাবটি, এতদিন এমনটাই শোনা যাচ্ছিল। তবে আজ মঙ্গলবার (৫ জুলাই) পিএসজি নতুন কোচ নিয়োগের পরপরই ঘুচে গেল সেই অনিশ্চয়তা।

পিএসজির নতুন কোচ ক্রিস্তোফ গালতিয়ের নেইমারকে নিয়ে শোনালেন আশার কথা। দায়িত্ব নিয়েই জানালেন, তার পরিকল্পনায় ভালোভাবেই আছেন ব্রাজিলিয়ান ফুটবলের পোস্টার বয় নেইমার, ‘আমি চাই নেইমার আমাদের সঙ্গে থাকুক। সেই বিশ্বমানের খেলোয়াড়, সব ম্যানেজারই তার মতো বিশ্বমানের খেলোয়াড়কে দলে পেতে চাইবে।’

আরও পড়ুন >> অনিশ্চয়তার মধ্যে চমক: আরও ৫ বছর পিএসজিতে নেইমার

‘পিএসজিতে নেইমারকে রেখে দিতে আমার পরিস্কার পরিকল্পনা রয়েছে।’

২০২১-২২ মৌসুম শেষের আগ থেকেই চলছে নেইমারের পিএসজি ছাড়ার গুঞ্জন। এক সময় বিশ্বরেকর্ড ফি দিয়ে নেইমারকে বার্সেলোনা থেকে দলে টানা পিএসজি এখন তাকে ছেড়ে দিতে পারলেই বাঁচে। তবে নেইমারের ক্লাব ছাড়ার কোনো পরিকল্পনা-ই ছিল না। সম্প্রতি পিএসজি প্রধান নাসের আল খেলাইফির এক সাক্ষাৎকারের পর নেইমারও ক্লাব ছাড়তে রাজি হয়েছেন।

আরও পড়ুন >> যে কোচ নেইমারকে উইংয়ে খেলায়, সে একটা গাধা: তিতে

এসবের মধ্যে নেইমারের সঙ্গে পিএসজির চুক্তির মেয়াদ বেড়ে গেছে আরও দুই বছর। ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের সঙ্গে পিএসজির বর্তমান চুক্তির মেয়াদ ছিল ২০২৫ পর্যন্ত, তবে চুক্তির বিশেষ একটি ধারার বলে সেটার মেয়াদ গত ১ জুলাই আরও দুই বছর বাড়িয়ে নিয়েছেন নেইমার।

পিএসজি কোচের মন্তব্যের পর নেইমারের পিএসজিতে থাকা-না থাকার নাটক নতুন আরেকটি মোড় পেল।

এইচএমএ

Link copied