পাইওনিয়ারের ফাইনালিস্ট নির্ধারণ টাইব্রেকারে

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

০৫ জুলাই ২০২২, ১০:৩৬ পিএম


পাইওনিয়ারের ফাইনালিস্ট নির্ধারণ টাইব্রেকারে

পাইওনিয়ার ফুটবল লিগে আজ মঙ্গলবার (৫ জুলাই) ছিল দুই সেমিফাইনাল ম্যাচ। দু’টি সেমিফাইনালই নির্ধারিত সময়ে ড্র ছিল। টাইব্রেকারে জয় পরাজয় নিষ্পত্তি হয়েছে। দুই ম্যাচে শেষ হাসি হেসেছে বরিশাল ফুটবল একাডেমী এবং জারা গ্রিন ভয়েস কিশোর বাংলা ক্লাব।

বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে দিনের প্রথম সেমিফাইনালে বরিশাল ফুটবল একাডেমী ও প্রান্তিক জুনিয়র ক্রীড়া চক্রের মধ্যকার ম্যাচটি নির্ধারিত সময়ে ২-২ গোলে ড্র ছিল। বরিশালের স্বাধীন হোসেন প্রথমার্ধের ২২ ও ৩৭ মিনিটে জোড়া গোল করেন। প্রান্তিক জুনিয়রের নুরুল আজিম ৭৮ মিনিটে প্রথম গোল করেন। নির্ধারিত সময়ের শেষ মিনিটে আলী আজগর বাবু গোল করে ম্যাচে সমতা আনেন। টাইব্রেকারে বরিশাল ফুটবল একাডেমী ৩-২ গোলে প্রান্তিক জুনিয়রকে পরাজিত করে।

আরও পড়ুন >> মেসি-রোনালদো স্টাইল বাংলাদেশের স্কুল ফুটবলে

দিনের দ্বিতীয় সেমিফাইনালটিও টাইব্রেকারে গড়ায়। প্রথমার্ধে ম্যাচটি গোলশূন্য ছিল। দ্বিতীয়ার্ধে দুই দল একটি করে গোল করে। ৭১ মিনিটে আকাশ চন্দ্র দাশের গোলে ফেনী স্পোর্টস একাডেমী ম্যাচে লীড নেয়। ৮৬ মিনিটে রবিউল ইসলাম রবি জারার পক্ষে ম্যাচে সমতা আনেন। আগের সেমিফাইনালে সমতা অর্জনকারী দল পরাজিত হলেও এই ম্যাচে সমতা আনা দলটি টাইব্রেকারে শেষ হাসি হাসে। ফেনী স্পোর্টস একাডেমীকে ২-৪ ব্যবধানে টাইব্রেকারে পরাজিত করে জারা গ্রিন ভয়েস কিশোর বাংলা ক্লাব।

ম্যাচের ফাইনাল ৮ জুলাই এই কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

এজেড/এইচএমএ

Link copied