জামাল পেলেন কোটি টাকার প্রস্তাব, গরম দলবদলের বাজার

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

০৭ জুলাই ২০২২, ০৪:৩০ পিএম


জামাল পেলেন কোটি টাকার প্রস্তাব, গরম দলবদলের বাজার

চলতি মৌসুমে বাংলাদেশ প্রিমিয়ার লিগ এখনো চার রাউন্ড বাকি। এর মধ্যেই পরবর্তী মৌসুমে খেলোয়াড় ধরে রাখা ও অন্য দল থেকে ফুটবলার আনার চেষ্টা চলছে। কয়েক মৌসুম ধরে জাতীয় দলের অধিনায়ক জামাল ভূঁইয়া সাইফ স্পোর্টিংয়ে খেলছেন। আগামী মৌসুমে তার সাইফ স্পোর্টিং ছাড়ার গুঞ্জন শোনা যাচ্ছে। 

আগামী দলবদল সম্পর্কে জামাল ভূঁইয়া বলেন, ‘সাইফের সঙ্গে আমার চুক্তি শেষ হওয়ার পথে। কোনো ক্লাবের সঙ্গে চুক্তিবদ্ধ হইনি। কয়েকটি ক্লাব আমার সঙ্গে যোগাযোগ করছে।’ সাইফ স্পোর্টিংয়ের সঙ্গে জামালের ছিল বিশেষ সম্পর্ক ছিল। সাইফ স্পোর্টিংয়ে ব্যবস্থাপনায় পরিবর্তন হওয়ার পর জামাল ভূঁইয়াকে অধিনায়কত্ব থেকে বাদ দেয়া হয়। নতুন অধিনায়ক ও নতুন ব্যবস্থাপনায় সাইফ বেশ ছন্দে রয়েছে।

আরও পড়ুন>> গরু দেখিয়ে জামাল বললেন, ‘ঈদ এসেছে বেশি বেশি খেতে হবে’

এখনো প্রিমিয়ার লিগের চার রাউন্ড খেলা রয়েছে। সাইফ স্পোর্টিং জামালকে রাখতে চাইলে সেটা বিবেচনায় থাকবে তার, ‘এখনো তারা আমাকে কিছু বলেনি। যদি আলোচনা করে অবশ্যই বিবেচনা করব।’ সাইফ স্পোর্টিংয়ের কয়েকজন ফুটবলারের সঙ্গে শেখ রাসেল ইতিমধ্যে যোগাযোগ করেছে বলে জানা গেছে। এর মধ্যে ফয়সাল আহমেদ ফাহিম ও জামাল ভূঁইয়ার শেখ রাসেলে যাওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে। 

বাংলাদেশ প্রিমিয়ার লিগে আগামী মৌসুমে অভিষেক হবে ফর্টিজ স্পোর্টিংয়ের। বিভিন্ন সূত্রের খবর, ফর্টিজ স্পোর্টিং জামালকে প্রায় কোটি টাকার প্রস্তাব দিয়েছে। ফর্টিজ জামাল ছাড়া তেমন তারকা ফুটবলার নেওয়ার আগ্রহ দেখাচ্ছে না। জামালের সঙ্গে তিনটি ক্লাবের যোগাযোগ চলছে। এখনো চূড়ান্ত হয়নি। জামালকে নেওয়ার দৌড়ে রাসেল এগিয়ে রয়েছে বলে জানা গেছে।

আরও পড়ুন >> বিশ্ব চ্যাম্পিয়নদের হারে খুশি বাংলাদেশ অধিনায়ক

বসুন্ধরা কিংস তাদের দেশি খেলোয়াড়দের সঙ্গে ইতোমধ্যে কথা বলেছে ৷ তাদের স্থানীয় খেলোয়াড়দের মধ্যে ৭০-৮০ শতাংশ আগামী মৌসুমেও রাখার পরিকল্পনা রয়েছে প্রিমিয়ার লিগের শীর্ষ দলটির। 

এজেড/এটি/এইচএমএ

Link copied