ডি মারিয়াকে বরণ করে নিতে জুভেন্টাস সমর্থকদের ঢল

Dhaka Post Desk

স্পোর্টস ডেস্ক

০৮ জুলাই ২০২২, ০৫:০১ পিএম


ডি মারিয়াকে বরণ করে নিতে জুভেন্টাস সমর্থকদের ঢল

আনুষ্ঠানিকভাবে জুভেন্টাসে যোগ দিতে আর্জেন্টাইন ফরোয়ার্ড আনহেল ডি মারিয়া এখন ইতালির তুরিনে। সেখানে আজ শুক্রবার (৮ জুলাই) মেডিকেলের পর আসবে দলবদলের আনুষ্ঠানিক ঘোষণা। মেডিকেলের জন্য তুরিনে অবতরণ করার পর থেকেই সমর্থকদের উন্মাদনার কেন্দ্রে এই আর্জেন্টাইন।

ইউরোপের বিভিন্ন সংবাদমাধ্যমে প্রচারিত ভিডিওতে দেখা গেছে, জুভেন্টাসের মেডিকেলের জন্য পৌঁছালে কয়েক হাজার সমর্থক তাকে অভ্যর্থনা জানান। ডি মারিয়াও বিনয়ের সঙ্গে দীর্ঘ সময় ধরে অপেক্ষমান সমর্থকদের জার্সিতে অটোগ্রাফ দিয়ে এবং ছবি তুলে তাদের আবদার মিটিয়েছেন।

আরও পড়ুন >> আর্জেন্টিনা সমর্থকরা ঈদের দিনে পাবেন ‘বিশেষ উপহার’

এক বছরের চুক্তিতে ইতালিয়ান জায়ান্ট জুভেন্টাসে পাড়ি জমাচ্ছেন ডি মারিয়া। চুক্তির মেয়াদ আরও এক বছর বাড়িয়ে নেওেয়ার সুযোগও থাকছে। 

গত মৌসুম শেষের আগে থেকেই তার জুভেন্টাসে যাওয়ার গুঞ্জন চাউর হয়েছিল। দলবদলের ব্যাপারে আলোচনাও অনেক দূর এগিয়েছিল। তবে এরপর বার্সেলোনা তার প্রতি আগ্রহ প্রকাশ করায় ডি মারিয়া জুভেন্টাসের সঙ্গে আলোচনা স্থগিত করেন। স্প্যানিশ জায়ান্ট বার্সা শুরুতে আগ্রহ দেখালেও পরে আর আলোচনা আগে বাড়ায়নি।

তাই শেষ পর্যন্ত নিজের নতুন গন্তব্য হিসেবে জুভেন্টাসকে বেছে নিয়েছেন ডি মারিয়া। দীর্ঘ সাত মৌসুমে পিএসজির হয়ে খেলার পর ফ্রি এজেন্ট হিসেবে দলবদল করলেন ৩৪ বছর বয়সী এই আর্জেন্টাইন ফরোয়ার্ড।

এইচএমএ

Link copied