কন্তের ‘ভয়ঙ্কর’ অনুশীলনের পর মাটিতে লুটিয়ে পড়লেন রোমেরোরা

Dhaka Post Desk

স্পোর্টস ডেস্ক

১২ জুলাই ২০২২, ০৯:০২ পিএম


কন্তের ‘ভয়ঙ্কর’ অনুশীলনের পর মাটিতে লুটিয়ে পড়লেন রোমেরোরা

কঠিন চ্যালেঞ্জ নিয়ে টটেনহ্যামের দায়িত্ব কাঁধে তুলেছিলেন আন্তোনিও। খাদের কিনারা থেকে দলকে চ্যাম্পিয়ন্স লিগে উঠানোটাই ছিল মূল চ্যালেঞ্জ। গত নভেম্বরে দায়িত্ব সেই চ্যালেঞ্জে উতরে গেছেন এই ইতালিয়ান কোচ। লিগ টেবিলের চার থেকে মৌসুম শেষ করায় এবার চ্যাম্পিয়ন্স লিগে খেলার সুযোগ পাবে উত্তর লন্ডনের ক্লাবটি।

নতুন মৌসুম শুরুর আগে এখন কন্তের টটেনহ্যাম অবস্থান করছে দক্ষিণ কোরিয়ায়। সেখানে প্রাক-মৌসুমের প্রস্তুতি হিসেবে টিম কে-লিগ এবং সেভিয়ার বিপক্ষে দুটি ম্যাচ খেলবে তারা। সেটার আগে সোমবার (১১ জুলাই) গয়াং স্টেডিয়ামে ছিল উন্মুক্ত অনুশীলন পর্ব। কোরিয়ান দর্শকদের সামনে এদিন টটেনহ্যামের খেলোয়াড়দের বেশ পরিশ্রম করিয়েছেন কন্তে।

আরও পড়ুন >> ১১ জনকে ছেড়ে দিচ্ছে পিএসজি, মেসি-নেইমারদের ভাগ্যে কি আছে?

৩০ ডিগ্রি তাপমাত্রায় টানা দুই ঘণ্টা অনুশীলনের পর ১৫ বার মাঠের চক্কর লাগাতে হয়েছে হ্যারি কেইন-হিউন মিন সনদের। কঠিন এই অনুশীলন সেশনের পর টটেনহ্যামের অনেক খেলোয়াড়ই মাটিতে লুটিয়ে পড়েন। দলটির সুইডিশ ফরোয়ার্ড দেজান কুলুসেভস্কি তো অনুশীলনের ধকলে চোটেও পড়ে গেছেন।

আগামী ৬ আগস্ট ঘরের মাঠে সাউদাম্পটনের বিপক্ষে প্রিমিয়ার লিগের ম্যাচ দিয়ে মৌসুম শুরু হবে কন্তের টটেনহ্যামের। গত মৌসুম শেষ হওয়ার পর দলের শক্তি বাড়ানোর আবদার করেছিলেন কন্তে। সেজন্য আগামী মৌসুমকে সামনে রেখে এরই মধ্যে পাঁচজন খেলোয়াড় দলে ভিড়িয়েছে দলটি। ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রিচার্লিসন, ক্রোয়েশিয়ার ইভান পেরিসিচ, বার্সেলোনার ক্লেমোঁ লংলেদের দলভুক্ত করেছে টটেনহ্যাম।

এইচএমএ

Link copied