Dhaka Post

ঢাকা বুধবার, ০৩ মার্চ ২০২১

আজকের সর্বশেষ

ধুঁকতে থাকা ব্রাদার্স পেল আরেকটি পয়েন্ট 

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

২২ ফেব্রুয়ারি ২০২১, ২১:৩৩

ধুঁকতে থাকা ব্রাদার্স পেল আরেকটি পয়েন্ট 

মুক্তিযোদ্ধা-ব্রাদার্স ম্যাচের একটি মুহূর্ত/ছবি: বাফুফে

বাংলাদেশ প্রিমিয়ার লিগে আজ বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত দুইটি ম্যাচই ড্র হয়েছে। দিনের দ্বিতীয় ম্যাচে ব্রাদার্স ইউনিয়ন ও মুক্তিযোদ্ধা সংসদের মধ্যকার ম্যাচটি গোলশূন্য ড্র হয়। এই ড্র’তে নয় ম্যাচে ব্রাদার্সের পয়েন্ট ২। ১৩ দলের লিগে তাদের অবস্থান ১২তম। এদের বিপরীতে মুক্তিযোদ্ধা সংসদ সমান ম্যাচে দ্বিতীয় ড্রতে ৮ পয়েন্ট নিয়ে দশম স্থানে আছে।

ব্রাদার্স ইউনিয়নের সময়টা ভালো কাটছে না মোটেও। ক্লাব আর্থিক ও সাংগঠনিকভাবে কাটাচ্ছে বেশ বাজে এক সময়, মাঠেও পড়ছে এর ছাপ। সেই সময়ে টেবিলের উপরের সারির দলের বিরুদ্ধে এক পয়েন্ট পেয়ে যেন স্বস্তির নিঃশ্বাস ফেলল গোপীবাগের দলটি। 

দিনের প্রথম ম্যাচটি ছিল ছয় গোলের। দ্বিতীয় ম্যাচটি গোলশূন্য। শুধু গোলশূন্যই নয়, একেবারেই নিষ্প্রাণ। মুক্তিযোদ্ধা ম্যাচের ১৪ মিনিটে মুক্তিযোদ্ধা বলার মতো প্রথম সুযোগ পায়। আকবর আলী খোলদারভ বক্সে ঢুকে শট নিলেও তা লক্ষ্যভ্রষ্ট হয়।

৪০ মিনিটে আকবর আলীর দুর্বল হেড জমে যায় গোলরক্ষকের হাতে। বিরতির পর ৬২ মিনিটে কর্নার থেকে মুক্তিযোদ্ধা সংসদের অধিনায়ক ইউসুকে কাতোর হেড ক্রস বারের ওপর দিয়ে গেলে গোল পাওয়া হয়নি।

ইনজুরি সময়ে কাতোর আরও একটি প্রচেষ্টা গোলরক্ষক তিতুমীর ঝাপিয়ে পড়ে রুখে দেন। ব্রাদার্সের যোশেফ নূর সহ অন্যরা প্রতিপক্ষের সীমানায় গেলেও তাদের গোলরক্ষককে বড় পরীক্ষায় ফেলতে পারেননি।

আগামীকাল মঙ্গলবার দিনে একটি ম্যাচ আছে। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বিকেল চারটায় একমাত্র ম্যাচে চট্টগ্রাম আবাহনী খেলবে রহমতগঞ্জের বিপক্ষে।

এজেড/এনইউ

Link copied