খুশিতে ৬০ পিজ্জা অর্ডার করলেন তিনি

Dhaka Post Desk

স্পোর্টস ডেস্ক

১৬ আগস্ট ২০২২, ০৭:০২ পিএম


খুশিতে ৬০ পিজ্জা অর্ডার করলেন তিনি

তিনি আলোচনায় থাকতেই ভালবাসেন। সেটা মাঠের ফুটবলই হোক কিংবা মাঠের বাইরের কিছু। ফুটবলারদের ছাপিয়ে নিজে তারকা হয়ে উঠার গল্পটাও পুরোনো। সেই দ্য স্পেশ্যাল ওয়ান জোসে মরিনিও আবারও এক অভিনব কাজ করলেন। তবে এবার অবশ্য বিতর্কিত কিংবা আলোচিত কিছু নয়, তার কাজটা বেশ মজার।

এখন এএস রোমার কোচ হিসেবে ব্যস্ত তিনি। সিরি আ-তে প্রথম ম্যাচে স্যালেরনিটানাকে হারিয়েছে তার দল। সেই সাফল্যে উচ্ছ্বসিত রোমার বস মরিনিও। শিষ্যদের খেলা বেশ পছন্দ হয়েছে তার। কারণ পছন্দসই আক্রমণাত্মক ফুটবল খেলেছে গোটা দল। দলে নাম লেখানো পাওলো দিবালাও ছিলেন দুর্দান্ত!

তাইতো সাফল্যটা উদযাপন করলেন জোসে মরিনিও। অবশ্য সেটা ভিন্নভাবে। পুরো দলের জন্য ৬০টি পিজ্জা অর্ডার করেন তিনি। ইতালিয়ান লোভনীয় পিজ্জা বলে কথা। ম্যাচের পর জোসে মরিনিও সিদ্ধান্ত নেন খেলোয়াড় ও সাপোর্ট স্টাফদের সুস্বাদু ডিনার করাবেন। সেটা ভেবেই ৬০টি পিজ্জা অর্ডার দেন তিনি! শিষ্যরাও মজা করে উপভোগ করলেন সেই ট্রিট।

ট্রান্সফার উইন্ডোতে এবার বেশ চমক দেখাচ্ছে রোমা। জুভেন্টাস থেকে তারা টেনেছে পাওলো দিবালাকে। ম্যানচেস্টার ইউনাইটেড থেকে নেমানয়া ম্যাটিচ আর লোনে পিএসজির জর্জিনিও উইন্যালডামকে দলে টেনেছে তারা। 

এটি

Link copied