মেসিকে নেইমার বললেন, ‘চ্যাম্পিয়ন আমিই হব’

Dhaka Post Desk

স্পোর্টস ডেস্ক

১৭ নভেম্বর ২০২২, ০১:০২ এএম


মেসিকে নেইমার বললেন, ‘চ্যাম্পিয়ন আমিই হব’

ফুটবল প্রেমীরা ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ দেখার জন্য মুখিয়ে থাকেন। গত বছর কোপা আমেরিকার ফাইনালে মুখোমুখি হয়েছিল দুই দেশ। সেলেকাও বনাম লা আলবিসেলেস্তে ম্যাচ নিয়ে এবার কথা বললেন নেইমার।

মেসির সঙ্গে ব্রাজিলিয়ান স্টারের সম্পর্ক বন্ধুর চেয়েও বেশি। অতীতে বার্সেলোনায় একসঙ্গে খেলেছেন তারা। এখন পিএসজিতে খেলছেন তারা। নেইমার শুধু মেসির সঙ্গেই নন, ফরাসি সুপারস্টার কিলিয়ান এমবাপের সঙ্গেও খেলেন প্যারিসে। বিশ্বকাপ যুদ্ধের আগে নেইমার জানালেন মেসি-এমবাপের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা বা খেলার অভিজ্ঞতা তার কাছে ঠিক কেমন।

নেইমার এক দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে বলেছেন, ‘দেশের হয়ে প্রতিদ্বন্দ্বিতা নিয়ে আমার আর মেসির মধ্যে খুব একটা আলোচনা হয় না। তবে যখন ফাইনালে আমরা মুখোমুখি হই, আমি মেসিকে বলি, চ্যাম্পিয়ন আমিই হব। এরপর আমরা প্রচুর হাসি। মেসি এবং এমবাপের সঙ্গে খেলা আমার কাছে বিরাট আনন্দের। ওরা ফুটবলের দুই গ্রেট। দীর্ঘদিনের বিচারে মেসি শ্রেষ্ঠ। এমবাপের তরুণ ফুটবলার। ও নিজেকে উন্নত করছে। এমবাপের আরও উন্নতি বাকি আছে। তবে ও দেখিয়েছে ওর মধ্যে কি প্রচুর সম্ভাবনা রয়েছে। আমি সবসময় সেরাদের সঙ্গে খেলা পছন্দ করি। কারণ জেতার সম্ভাবনা অনেক বেশি থাকে। বিশ্বকাপে খেলা আমার স্বপ্নের মতো। যখন থেকে ফুটবল বুঝেছি, তখন থেকেই সেটা। আমি আবার একটা বিশ্বকাপ খেলার সুযোগ পাচ্ছি। সবারই উচ্চ প্রত্যাশা রয়েছে। চিন্তিত নয়, রোমাঞ্চিত আমরা। সবাই বিশ্বকাপে সেরাটাই দেবে।’

২০১৪ এবং ২০১৮ সালের পর তৃতীয়বারের মতো বিশ্বকাপ খেলতে নামছেন নেইমার। তবে ২০২৬ বিশ্বকাপে তাকে আর দেশের জার্সিতে নাও দেখা যেতে পারে। কাতার উড়ে যাওয়ার আগে নেইমার তার ভবিষ্যৎ পরিকল্পনা জানিয়ে দিয়েছেন। সেখানে অবসরের ইঙ্গিতও স্পষ্ট।

এসএসএইচ

Link copied