ফ্রান্স ম্যাচের আগে স্টার্লিংকে পেল ইংল্যান্ড

Dhaka Post Desk

স্পোর্টস ডেস্ক

০৮ ডিসেম্বর ২০২২, ০৯:৫৯ পিএম


ফ্রান্স ম্যাচের আগে স্টার্লিংকে পেল ইংল্যান্ড

বাড়িতে ডাকাতি হওয়ায় শেষ ষোলর ম্যাচ না খেলেই পরিবারের পাশে থাকতে লন্ডনে পাড়ি জমিয়েছিলেন রহিম স্টার্লিং। শঙ্কা ছিল ফ্রান্সের ম্যাচে তাকে পাওয়া নিয়ে। কিন্তু সেসব শঙ্কাকে টিকতে দিলেন না স্টার্লিং। কোয়ার্টার ফাইনাল ম্যাচের তিনদিন আগেই দলের সঙ্গে যোগ দিতে যাচ্ছেন চেলসির এই মিডফিল্ডার। 

সেনেগালের বিপক্ষে নকআউট ম্যাচের আগে খবর আসে, রহিম স্টার্লিংয়ের লন্ডনের বাড়িতে ডাকাতি হয়েছে। জানা যায়, ডাকাতির সময় তার স্ত্রী এবং সন্তানরা বাড়িতে থাকায় ব্যাপক ভয়ের মধ্যে আছেন তারা। তবে সারে পুলিশ জানায়, কোনো ভারী অস্ত্র নিয়ে ডাকাতরা আসেননি আর সামান্য কিছু জিনিসই চুরি হয়েছে। তবুও পরিবারের পাশে দাঁড়াতে স্টার্লিংকে সাময়িক ভাবে ছুটি দিয়ে দেশে ফেরার অনুমতি দেওয়া হয়। 

দলের আস্থার সম্মান রেখেছেন স্টার্লিংও। পরিবারের সঙ্গে সময় কাটিয়ে ফ্রান্স ম্যাচের আগেই ডাগআউটে ফিরছেন তিনি। শনিবার কোয়ার্টারের লড়াইয়ে শক্তিশালী প্রতিপক্ষের বিপক্ষে মাঠে নামবে ইংলিশরা। এ ম্যাচের আগে দলে স্টার্লিংয়ের উপস্থিতি নিঃসন্দেহে বাড়তি আত্মবিশ্বাস যোগাবে গ্যারথ সাউথগেটের দলকে। 

শনিবার বাংলাদেশ সময় রাত একটায় ফ্রান্সের মুখোমুখি হবে স্টার্লিংরা। শেষ ষোলর লড়াইয়ে সেনেগালকে ৩-০ গোলে হারিয়ে কোয়ার্টার ফাইনালে এসেছে ১৯৬৬ সালের বিশ্বচ্যাম্পিয়নরা।

Link copied