দিয়াবাতের হ্যাটট্রিকে মোহামেডানের বড় জয়

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

০৭ জুলাই ২০২৩, ০৮:১৭ পিএম


দিয়াবাতের হ্যাটট্রিকে মোহামেডানের বড় জয়

ফেডারেশন কাপের পর এবার প্রিমিয়ার লিগেও মোহামেডানের অধিনায়ক সুলেমান দিয়াবাতের ঝলক। শুক্রবার (৭ জুলাই) কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে অধিনায়ক দিয়াবাতের হ্যাটট্রিকের সুবাদে উত্তরা আজমপুর ফুটবল ক্লাবকে ৬-০ গোলে হারিয়েছে সাদা-কালো জার্সিধারীরা। দলের হয়ে বাকি তিনটি গোল করেন নাইজেরিয়ান সানডে এমানুয়েল, সানোয়ার হোসেন ও শাহরিয়ার ইমন।

গত ৩০ মে এই মাঠেই চিরপ্রতিদ্বন্দ্বী ঢাকা আবাহনী লিমিটেডকে টাইব্রেকারে হারিয়ে ১৪ বছর পর ফেডারেশন কাপের শিরোপা জিতেছিল মোহামেডান। এর তিনদিন পরই বসুন্ধরা কিংসের সঙ্গে লিগের ম্যাচ ছিল মোহামেডানের। ওই ম্যাচে কার্ডের নিষেধাজ্ঞায় খেলতে পারেননি অধিনায়ক সুলেমান দিয়াবাতে। 

বসুন্ধরা কিংস-মোহামেডান ম্যাচের ওই রাউন্ডের পর ঘরোয়া লিগে এক মাসের বিরতি ছিল জাতীয় দলের। জামাল ভূঁইয়ারা ৩ জুলাই দেশে আসার পর আজ থেকে আবার লিগ শুরু হয়েছে। দিয়াবাতে এই ম্যাচে ফিরেই মোহামেডানকে জিতিয়েছেন। 

এই জয়ে ১৮ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের চতুর্থ স্থানে রয়েছে মোহামেডান। সমান ম্যাচে মাত্র পাঁচ পয়েন্ট নিয়ে অবনমনিত আজমপুর ক্লাব। আজকের হ্যাটট্রিকে লিগের সর্বোচ্চ গোলদাতা হিসেবে অধিনায়ক দিয়াবাতে নিজেকে অনেকটা এগিয়ে রাখলেন। 

এজেড/এএইচএস

Link copied