মাইলফলক গোলের পর রোনালদোর হুঙ্কার

Dhaka Post Desk

স্পোর্টস ডেস্ক

০৩ সেপ্টেম্বর ২০২৩, ০৩:০০ পিএম


মাইলফলক গোলের পর রোনালদোর হুঙ্কার

ইউরোপ থেকে অনেক দূরে চলে গেলেও ব্যক্তিগত ফর্মের ধার কমেনি পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদোর। যার প্রমাণ সৌদি প্রো লিগে আল-হাজমের বিপক্ষে ক্যারিয়ারের ৮৫০তম গোল। তার সামনে থেকে দেওয়া নেতৃত্বে আল-নাসর ৫-১ ব্যবধানে বড় জয় পেয়েছে। চলতি মৌসুমে দারুণ ফর্মে থাকা রোনালদো ৪ ম্যাচে ৬ গোল ও ৪ অ্যাসিস্ট করেছেন। 

চরম হতাশাপূর্ণ আগের মৌসুম কাটিয়েছিল রিয়াদের ক্লাবটি। যার কারণে সাবেক এই রিয়াল তারকাও একটা বছর কাটিয়েছেন কোনো শিরোপা ছাড়াই। তবে নতুন মৌসুমে গোটা দৃশ্যপট বদলে গেছে। টানা তিন ম্যাচে ৬ গোল করে আল নাসরের সমর্থকদের মনে আশা ফিরিয়ে এনেছেন এই পর্তুগিজ মহাতারকা।

এই ম্যাচে ক্যারিয়ারের ৮৫০তম গোল করেছেন তিনি। বর্তমানে যারা খেলছেন, তাদের মধ্যে রোনালদোর কাছাকাছি আছেন কেবল লিওনেল মেসি। আর্জেন্টাইন অধিনায়কের গোলসংখ্যা ৮১৮। আল হাজমের মাঠে পাওয়া এ জয়ে রোনালদো শুধু গোলই করেননি, দুটি গোলে তিনি সহায়তাও করেছেন।

মাইলফলক–ছোঁয়া গোলের পর সামাজিক যোগাযোগমাধ্যমে বার্তাও দিয়েছেন রোনালদো। তিনি বলছেন, ‘আরও একটি দলীয় পারফরম্যান্স। আমরা উন্নতি করছি। এগিয়ে চলো আল নাসর।’ এরপর নিজের মাইলফলক নিয়ে রোনালদো আরও বলেছেন, ‘ক্যারিয়ারের ৮৫০তম গোল এবং আরও আসছে।’

এদিন রোনালদো ছাড়াও আরেক সেনেগালিজ তারকা ফরোয়ার্ড সাদিও মানে পুরো ম্যাচজুড়ে দারুণ খেলেছেন। গোলও করেছেন একটি। এই জয়ে টেবিলে আল-নাসরের অবস্থান ছয়ে, শীর্ষে আছে নেইমার জুনিয়রের দল আল-হিলাল।

এএইচএস

Link copied