করোনায় প্রাণ হারালেন ‘আরামবাগের জলি’

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

০৭ এপ্রিল ২০২১, ১৮:১৩

করোনায় প্রাণ হারালেন ‘আরামবাগের জলি’

কাজী নেয়ামুল মজিদ জলি

প্রাণঘাতী করোনাভাইরাসের প্রথম ধাপে দেশের ক্রীড়াঙ্গনের অনেকে প্রাণ হারিয়েছেন। দ্বিতীয় ধাপে দেশের ক্রীড়াঙ্গনে প্রথম প্রাণ হারালেন সাবেক ফুটবলার ও আরামবাগের সাবেক কোচ কাজী নেয়ামুল মজিদ জলি। ৬২ বছর বয়সে চলে গেলেন ফুটবলের নিবেদিত এই সংগঠক। মৃত্যুকালে স্ত্রী ও এক ছেলে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন জলি।

করোনায় আক্রান্ত হয়ে জলি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সর্বশেষ তিনদিন ছিলেন লাইফ সাপোর্টে। ফুটবল মাঠে অনেক লড়াইয়ে জিতলেও আজ বুধবার দুপুর দেড়টায় জীবনের লড়াইয়ে হেরে যান জলি! জলির মৃত্যুর খবরে ফুটবলাঙ্গন ও আরামবাগ পাড়ায় শোকের ছায়া। 

আরামবাগের ভারপ্রাপ্ত সভাপতি জাহাঙ্গীর এজাজ দুঃখ ভারাক্রান্ত কন্ঠে বলেন, ‘জলি ভাই আর নেই, এটা মানতে খুব কষ্ট হচ্ছে। তিনি ছিলেন আরামবাগের নিবেদিত প্রাণ। আরামবাগ ও জলি একে অন্যের সমার্থক। আরামবাগের হয়ে খেলেছেন, পরবর্তীতে কোচিং করিয়েছেন। ক্লাবের বাজে সময়ে অর্থ দিয়েও সাহায্য করেছেন। ক্লাবের জন্য অনেক করেছেন কিন্তু এর বিনিময়ে কখনো কিছুই নেননি।’ 

জলির মৃত্যুতে আরামবাগ ক্লাব, মেরিনার ইয়াংস, ফুটবল ফেডারেশন, সোনালী অতীত ক্লাব শোক জানিয়েছে। করোনার দ্বিতীয় ঢেউয়ে ইতোমধ্যে কয়েকজন সংগঠক, সাবেক ক্রীড়াবিদ আক্রান্ত হয়েছেন। অনেকেই বাসায় আইসোলেশনে রয়েছেন।

এজেড/এটি/টিআইএস

Link copied