মেসির বাড়িয়ে দেওয়া বলে গোল, এগিয়ে আর্জেন্টিনা

Dhaka Post Desk

স্পোর্টস ডেস্ক

১৯ জুন ২০২১, ০৬:৩৫ এএম


মেসির বাড়িয়ে দেওয়া বলে গোল, এগিয়ে আর্জেন্টিনা

টানা তিন ম্যাচ ড্র করেছে আর্জেন্টিনা। তিন ম্যাচেই অবশ্য আগে এগিয়ে গিয়েছিল আললবিসেলেস্তেরা। কোপা আমেরিকায় নিজেদের দ্বিতীয় ম্যাচেও শুরুতে এগিয়ে গেছে তারা। 

প্রথমার্ধে মেসির বাড়িয়ে দেওয়া বল থেকে গোল করেছেন গুইদো রদ্রিগেজ।

উরুগুয়ের বিপক্ষে ম্যাচের শুরু থেকেই ছন্দে ছিল আর্জেন্টিনা। ম্যাচের প্রথম দশ মিনিটেই দারুণ কিছু সুযোগ তৈরি করে তারা। আগের দিন কোচ লিওনেল স্ক্যালোনি বলেছিলেন, গোল করবে আর্জেন্টিনা।

কিন্তু পাওয়া যাচ্ছিলো না কাঙ্ক্ষিত জালের দেখা। শেষ পর্যন্ত সেটা পাওয়া যায় ম্যাচের ১৩ তম মিনিটে। ডি বক্সের বাইরে থেকে উঁচু করে বল বাড়িয়ে দেন অধিনায়ক লিওনেল মেসি।

dhaka post

বল পেয়ে দারুণ হেডে আর্জেন্টিনাকে এগিয়ে দেন গুইদো রদ্রিগেজ। এই ম্যাচে চিলির বিপক্ষে ম্যাচের একাদশ থেকে তিনটি পরিবর্তন এনেছেন কোচ লিওনেল স্ক্যালোনি।

আগের ম্যাচে খেলা গঞ্জালো মন্তিয়েলের জায়গায় উরুগুয়ের বিপক্ষে খেলছেন নাহুয়েল মোলিনা। একাদশে ফিরেছেন চোটের কারণে চিলির বিপক্ষে খেলতে না পারা ডিফেন্ডার ক্রিশ্চিয়ান রোমেরোও। তিনি খেলছেন মার্টিনেজ কোয়রটার জায়গায়।

এছাড়া ছিটকে গেছেন মিডফিল্ডার লেয়ান্দ্রো পারাদেস। এই পিএসজি তারকার জায়গায় উরুগুয়ের বিপক্ষে একাদশে রাখা হয়েছে গুইদো রদ্রিগেজকে। নিজেদের প্রথম ম্যাচে চিলির বিপক্ষে ড্র করেছিল আলবিসেলেস্তেরা।

এমএইচ/এমএইচএস

Link copied