এগিয়ে থেকে বিরতিতে আর্জেন্টিনা 

Dhaka Post Desk

স্পোর্টস ডেস্ক

১৯ জুন ২০২১, ০৭:০১ এএম


এগিয়ে থেকে বিরতিতে আর্জেন্টিনা 

গিদো রদ্রিগেজের গোলে এগিয়ে থেকেই বিরতিতে আর্জেন্টিনা/এএফপি

বিশ্বকাপ বাছাইপর্ব আর কোপা আমেরিকার প্রথম ম্যাচ মিলিয়ে আগের তিন খেলায় এগিয়ে গিয়েও ড্র করেছিল আর্জেন্টিনা। কোপায় নিজেদের দ্বিতীয় ম্যাচে উরুগুয়ের বিপক্ষে হাইভোল্টেজ ম্যাচেও মহাগুরুত্বপূর্ণ লিডটা পেয়েছেন লিওনেল মেসিরা। গিদো রদ্রিগেজের একমাত্র গোলে এগিয়ে থেকে বিরতিতে গিয়েছে আলবিসেলেস্তেরা। 

টানা তিন ড্রয়ের পর আর্জেন্টিনা এদিন মাঠে নামে তিন পরিবর্তন নিয়ে। লেয়ান্দ্রো পারেদেসের পরিবর্তে দলে আসেন গিদো রদ্রিগেজ, রক্ষণে লুকাস মার্টিনেজের পরিবর্তে দলে ফেরেন ক্রিশ্চিয়ান রোমেরো, আর রাইটব্যাক গঞ্জালো মন্তিয়েলের জায়গা নেন আরেক ডিফেন্ডার নাহুয়েল মলিনা। পরিবর্তিতদের একজনই আর্জেন্টিনাকে দিয়েছেন গোল, লিওনেল মেসির ক্রস থেকে গিদো রদ্রিগেজ এনে দিয়েছেন গোল। 
 
তবে এর আগে পরেও বলার মতো বেশ কয়েকটা আক্রমণ করেছে আর্জেন্টিনা। শুরুতে মেসির বাড়ানো বলে লাওতারো মার্টিনেজ ঠিকঠাক শটই করতে পারেননি। ২৬ মিনিটে মেসির পাস একা খুঁজে পেয়েছিল সেই রদ্রিগেজকেই। কিন্তু তিনি শট নেন গোলরক্ষক বরাবর।

বিরতির আগ পর্যন্ত চলেছে এ দৃশ্যই। বেশ কিছু আক্রমণ হজমও করেছে লিওনেল স্ক্যালোনির শিষ্যরা। তবে রক্ষণভাগের নৈপুণ্যে আর উরুগুয়ে আক্রমণভাগের ব্যর্থতার মিশেলে গোল হজমও করেনি আলবিসেলেস্তেরা। ফলে ১-০ ব্যবধানে এগিয়ে থেকেই বিরতিতে গিয়েছে কোচ স্ক্যালোনির দল।

এনইউ

Link copied