১৬ গোলের জয় এবং কৃষ্ণার ৫০ 

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

১৯ জুলাই ২০২১, ০২:৩৯ পিএম


১৬ গোলের জয় এবং কৃষ্ণার ৫০ 

অপরাজিত চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস/ ছবি: ফেসবুক

গত কয়েক ঘন্টা বসুন্ধরা কিংসের জন্য বেশ দুবির্ষহ গেছে। প্রিমিয়ার লিগে প্রথম হারের তেতো স্বাদ, এএফসি কাপে ভেন্যু হারানো। এই কঠিন সময়ে খানিকটা স্বস্তির প্রলেপ এনে দিলেন সাবিনারা। এক ম্যাচ হাতে রেখেই শিরোপা জিতেছিল বসুন্ধরা কিংসের নারী ফুটবল দল। 

আজ সোমবার বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে লিগের শেষ ম্যাচে বসুন্ধরা কিংস ১৬-০ গোলে নাসরিন স্পোর্টস একাডেমিকে হারিয়েছে। এই জয়ের ফলে বসুন্ধরা কিংস গতবারের মতো এই আসরেও অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। 

আগের ম্যাচে শিরোপা জিতলেও সেভাবে উদযাপন করেনি কোচ আবু ফয়সালের দল। আজ ঈদের আগে অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ায় ফুটবলারদের মধ্যে বাড়তি উচ্ছ্বাস ও উদ্দীপনা ছিল বেশি। কিংসের নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন নিজের দায়িত্ব পালন করতে পেরে সন্তুষ্ট, ‘ক্লাবকে পুনরায় অপরাজিত শিরোপা উপহার দিয়ে আমরা সবাই খুশি।’ পুরুষ ফুটবলে কিংস চ্যাম্পিয়ন হলেও অপরাজিত শিরোপার স্বাদ পায়নি। 

শিরোপা জয়ের পাশাপাাশি আরেক কীর্তি গড়লেন দলের এক ফুটবলার। জাতীয় নারী ফুটবল দলের অন্যতম তারকা কিংসের গুরুত্বপূর্ণ ফুটবলার কৃষ্ণা রাণী সরকার কিংসের হয়ে নিজের ৫০ তম গোল পূর্ণ করেছেন। 

দিনের অন্য ম্যাচের মতো আজও গোল বন্যায় ভাসিয়েছে কিংস। অধিনায়ক সাবিনা করেছেন ডাবল হ্যাটট্রিক। কৃষ্ণা আজ চার গোল করেছেন। স্বপ্নাও করেছেন হ্যাটট্রিক। শামসুন্নাহার, সুমাইয়া ও মারিয়া একটি করে গোল করেন। 

এজেড/এটি

Link copied