দুই গাম্বিয়ানের গোলে দুইয়ে জামাল

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

১৯ জুলাই ২০২১, ০৯:১১ পিএম


দুই গাম্বিয়ানের গোলে দুইয়ে জামাল

দুই গাম্বিয়ান ফরোয়ার্ডের ওপর ভর করে জিতেছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। সোমবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে তারা ২-০ গোলে হারায় শেখ রাসেলকে। শেখ জামাল ধানমন্ডির হয়ে গোল দু'টি করেন সুলেমান সিল্লাহ এবং ওমর জোবে। এই জয়ে ১৭ ম্যাচে ৩৮ পয়েন্ট নিয়ে ঢাকা আবাহনীকে পেছনে ফেলে টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এলো শেখ জামাল। ৩৬ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে নেমে গেল এক ম্যাচ বেশ খেলা আকাশী হলুদরা। ১৮ ম্যাচ খেলে ২৭ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে শেখ রাসেল। বসুন্ধরা কিংস ১৮ ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে এক নম্বরে। শেখ জামালের ম্যাচ কিংসের চেয়ে একটি কম। 

দেশের অন্যতম সেরা দুই কোচ শফিকুল ইসলাম মানিক এবং সাইফুল বারী টিটু। ঘরোয়া ফুটবল কোচের দ্বৈরথে তারাই অন্যতম দুই অগ্রগামী। তবে প্রথম পর্বের মতো (৪-২ গোল) প্রিমিয়ার লিগের দ্বিতীয় পর্বেও মানিকের কাছে হারলেন টিটু। কাল ম্যাচের শুরু থেকেই দুই দল খেলেছে সমানতালে। প্রথমার্ধে তুমুল প্রতিদ্বন্দ্বিতা হয়েছে। কিন্তু গোলের দেখা পায়নি কেউই। 

ম্যাচের ৫৯ মিনিটে শেখ জামালকে এগিয়ে দেন গাম্বিয়ান ফরোয়ার্ড সুলেমান সিল্লাহ (১-০)। মিনিট সাতেক পর কাউন্টার অ্যাটাক থেকে ব্যবধান দ্বিগুন করেন আরেক গাম্বিয়ান ফরোয়ার্ড ওমর জোবে (২-০)। শেষে ২-০ গোলের ব্যবধানে হার নিয়ে মাঠ ছাড়ে শেখ রাসেল।

ঈদের জন্য বাংলাদেশ প্রিমিয়ার লিগের তিন দিনের বিরতি। ২৩ জুলাই থেকে বাংলাদেশ প্রিমিয়ার লিগ পুনরায় শুরু হবে কিনা এই বিষয়টি বাফুফে এখনো নিশ্চিত করতে পারেনি। 

এজেড

Link copied