বাফুফের নির্ধারিত ভেন্যুতে মোহামেডানের আপত্তি 

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

২৩ জুলাই ২০২১, ০৩:০০ পিএম


বাফুফের নির্ধারিত ভেন্যুতে মোহামেডানের আপত্তি 

আগামীকাল থেকে শুরু হতে যাওয়া বাংলাদেশ প্রিমিয়ার লিগের কিছু ম্যাচ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। বাফুফে ইতোমধ্যে ফিক্সচার পাঠিয়েছে ক্লাবগুলোর কাছে। সেই ফিক্সচারে ২৬ জুলাই কমলাপুর স্টেডিয়ামে মোহামেডানের ম্যাচ রয়েছে বাংলাদেশ পুলিশের বিপক্ষে। মোহামেডান সেই ম্যাচের ভেন্যু পরিবর্তনের জন্য বাফুফেকে অনুরোধ জানিয়েছে৷ 

ঈদের ছুটি ও লকডাউনের জন্য ফেডারেশন কার্যালয় আনুষ্ঠানিকভাবে বন্ধ থাকায় মোহামেডান গতকাল ইমেইলে তাদের চিঠি পাঠিয়েছে। কমলাপুর স্টেডিয়ামে তাদের খেলার অস্বীকৃতি জানানোর কারণ, কমলাপুর স্টেডিয়ামের টার্ফ ফুটবলারের জন্য ঝুঁকিপূর্ণ। টার্ফে অনুশীলন করে মোহামেডানের জাপানি অধিনায়ক উরু নাগাতা মারাত্মক ইনজুরির শিকার হন। শেষ পর্যন্ত তাকে জাপান পাঠিয়ে দেয় মোহামেডান। 

২৬ জুলাইয়ের ম্যাচটি কমলাপুর স্টেডিয়ামের পরিবর্তে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দেয়ার অনুরোধ জানিয়েছে মোহামেডান। কারণ ওই দিন বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সূচিতে একটা ম্যাচ।  মোহামেডান ২৬ জুলাই বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সন্ধ্যায় খেলা আয়োজনের প্রস্তাব দিয়েছে বাফুফেকে। 

গতকাল বাফুফেকে ইমেইল দিলেও এখনো কোন উত্তর পায়নি সাদা কালো ক্লাবটি। বাংলাদেশ প্রিমিয়ার লিগের ফিক্সচার পরিবর্তন অবশ্য কোনো বিষয় না। ঈদের আগেই বাফুফের ফিক্সচারে ছিল ফর্টিজ ও কমলাপুর। পরবর্তীতে ভেন্যু পরিবর্তন হয়ে শুধু বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে হয়েছে। 

মোহামেডানকে সাম্প্রতিক সময়ে তাদের অধিকার নিয়ে নিশ্চুপই থাকতে দেখা গেছে অনেকটা। নতুন পরিচালনা পর্ষদ দায়িত্ব নেয়ার পর অবশ্য নিজেদের দাবি দাওয়ার ব্যাপারে সোচ্চার সাদা কালো ক্লাবের কর্তারা। 

এজেড/এনইউ

Link copied