মেসি রামোসদের ভিড়িয়েও ছন্নছাড়া পিএসজি

Dhaka Post Desk

স্পোর্টস ডেস্ক

২৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪৪ এএম


মেসি রামোসদের ভিড়িয়েও ছন্নছাড়া পিএসজি

ফরাসি জায়ান্ট প্যারিস সেইন্ট জার্মেইঁ চলতি মৌসুমের দলবদলে দলে ভিড়িয়েছে এক ঝাঁক তারকা। কাড়ি কাড়ি অর্থ খরচ করে এই তারকাগুচ্ছকে দলে আনলেও কোচ মরিসিও পচেত্তিনোর পরিকল্পনায় জায়গা করে নিতে পারেননি এখনো তারা। বরং পুরনো সেনাদের উপরই এই মুহূর্তে ভরসা রাখছেন পচেত্তিনো। 

লিওনেল মেসি, সার্জিও রামোস, জিয়ানলুইজি ডনারুমা এবং জর্জিনিও ওয়াইনাল্ডাম। প্রত্যেকেই যার যার পজিশনে অন্যতম সেরা। মহাতারকা মেসিই যেখানে মূল একাদশে পাকা করতে পারেননি নিজের জায়গা সেখানে বাকিদের কপালে কি ঘটতে পারে তা সহজেই অনুমেয়। 

সদ্যই ইউরো জেতা ইতালিয়ান গোলরক্ষক ডনারুমাকে দলে টানলেও শেষমেশ সাইডলাইনই সঙ্গী হয়েছে তার। এদিকে সাবেক রিয়াল গোলরক্ষক নাভাসেই আস্থা রাখছেন কোচ। এদিকে সম্প্রতি গুঞ্জন উঠেছে নেইমার-এমবাপের সুসম্পর্কে নাকি লেগেছে ভাঙ্গনের রেশ। তার উপর মেসিও কিছুটা অসন্তুষ্ট তার ‘প্লেয়িং টাইম’ নিয়ে। সবমিলিয়ে পিএসজি সাজঘরের পরিবেশ যে এখন খুব একটা স্থিতিশীল নয় তা বলাই যায়। 

আজ রাতেই চ্যাম্পিয়ন্স লিগে সিটির মুখোমুখি হবে পচেত্তিনোর দল। দলের এই ভারসাম্যহীনতা ও তারকা খেলোয়াড়দের অসন্তোষ কাল হয়ে দাঁড়াতে পারে এই আর্জেন্টাইন কোচের জন্য। তবে চ্যাম্পিয়ন্স লিগে পিএসজির গ্রুপের অন্য দুই দল হল অপেক্ষাকৃত দূর্বল দল আরবি লেইপিগ ও ব্রুগা। লিগ ওয়ানেও শতভাগ জয় নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে তারা। তবে দ্রুতই দলের অভ্যন্তরীণ পরিস্থিতি ঠিক করতে না পারলে এর খেসারত দিতে হবে পচেত্তিনোকে।
 
এআইএ/এনইউ

Link copied