এমবাপেকে পাস দেন না নেইমার, ‘স্বাভাবিক’ বলছেন কোচ

Dhaka Post Desk

স্পোর্টস ডেস্ক

২৮ সেপ্টেম্বর ২০২১, ১১:৪৪ এএম


এমবাপেকে পাস দেন না নেইমার, ‘স্বাভাবিক’ বলছেন কোচ

নেইমার ও এমবাপে/ফাইল ছবি

পিএসজির সংসারে যেন রীতিমতো আগুনই লেগে গেছে। এই সপ্তাহখানেক আগেই লিওনেল মেসি ম্যাচের মাঝে মাঠ ছাড়ার সময় অসন্তোষ প্রকাশ করেছিলেন কোচ মরিসিও পচেত্তিনোর সিদ্ধান্তে। এবার আলোচনায় এলেন কিলিয়ান এমবাপে। তার সমস্যাটা সৃষ্টি হয়েছে নেইমারের সঙ্গে।

ঘটনার শুরু মঁপেলিয়ের বিপক্ষে ম্যাচে। সেদিন পুরো সময় মাঠে ছিলেন না এমবাপে। তবে তার বদলে যাকে মাঠে আনা হলো, সেই জুলিয়ান ড্র্যাক্সলারকে এর কিছু পরেই গোলের যোগান দেন নেইমার। এরপরই বেফাঁস একটা কথা বলে বসেন ডাগআউটে বসে থাকা এমবাপে, যা ধরা পড়ে যায় সম্প্রচারকারীদের ক্যামেরায়। 

ক্যানাল প্লাসের ক্যামেরায় বন্দি হওয়া সেই মুহূর্তটায় এমবাপে সতীর্থ ইদ্রিসা গেইকে বলছিলেন, ‘এই ভবঘুরেটা আমাকে পাস দেয় না’; আর এ বিষয়টাই নতুন করে আগুন জ্বালছে পিএসজির সংসারে। বইছে সমালোচনার ঝড়।

তবে কোচ মরিসিও পচেত্তিনো সে বিষয়টাকে দেখছেন সহজভাবেই। বললেন, ‘এমন বিষয় হয়েই থাকে, এটা স্বাভাবিক। বড় খেলোয়াড়দের মধ্যে এমন হয়েই থাকে। তারা প্রতিদ্বন্দ্বী, যারা জিততে চায়, আর দলের জন্য ভালো কিছু অর্জন করতে চায়।’

বিষয়টা দু’জনে কথা বলে সামলেও নিয়েছেন বলে জানালেন পচেত্তিনো। বললেন, ‘আমি তাদের সঙ্গে ব্যক্তিগতভাবে কথা বলেছি। আর তারা নিজেরাও সম্ভবত কথা বলেছে একে অন্যের সঙ্গে। অনুশীলনের ছবিতে দেখবেন তাদের দু’জনের একসঙ্গে দারুণ কিছু মুহূর্তও আছে। আমার দলের লক্ষ্য জয়। যদিও কিছু কিছু সময় কিছু ঘটনা ঘটে থাকে, যা একটা আলোড়ন সৃষ্টি করতে পারে। কিন্তু সেটা নেহায়েতই কথার কথা, ভাবগম্ভীর কিছু নয়।’

এনইউ/এটি

Link copied