মালদ্বীপ ম্যাচের আগে আরও এক দুঃসংবাদ বাংলাদেশ শিবিরে

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক, মালদ্বীপ থেকে

০৬ অক্টোবর ২০২১, ০৮:৪০ পিএম


মালদ্বীপ ম্যাচের আগে আরও এক দুঃসংবাদ বাংলাদেশ শিবিরে

চোটের কারণে ছিটকে গেছেন আতিকুর রহমান ফাহাদ (মাঝে)/বাফুফে

মালদ্বীপ ম্যাচে সাসপেনশনের জন্য নেই রাকিব হোসেন ও বিশ্বনাথ ঘোষ। এর মধ্যে আরেক দুসংবাদ এলো বাংলাদেশ দলের জন্য। চোটের কারণে খেলতে পারছেন না ডিফেন্সিভ মিডফিল্ডার আতিকুর রহমান ফাহাদও। পিঠ ব্যথার কারণে আজ অনুশীলন করতে পারেননি। দলীয় চিকিৎসকের সঙ্গে পরামর্শ করে তাকে এক ম্যাচ বিশ্রামে রাখার পরিকল্পনা করেছেন কোচ অস্কার ব্রুজন। 

ফাহাদ প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে বিপলুর পরিবর্তে ৮৬ মিনিটের দিকে নেমেছিলেন। দ্বিতীয় ম্যাচে তাকে নামাননি কোচ। তৃতীয় ম্যাচে ইনজুরির জন্য থাকছেন না। শেষ ম্যাচ নেপালের বিপক্ষে পাঁচ দিন পর। কোচের আশাবাদ সেই ম্যাচের আগে সেরে উঠবেন ফাহাদ, ‘তার ব্যাক পেইন আছে। এই ম্যাচের বাইরে থাকবে। আমাদের টুর্নামেন্ট ভাবনায় এখনো সে রয়েছে।’

ফাহাদের দুসংবাদের দিনে একটি শুভ উপলক্ষ্যও ছিল। ফিনল্যান্ড প্রবাসী ফুটবলার তারিক কাজীর জন্মদিন ছিল। মাঠে অনুশীলনে সবার সঙ্গে জন্মদিনের আনন্দ ভাগাভাগি করলেও আগামীকাল ম্যাচের পরই মূলত উদযাপন করতে চান এই ফুটবলার। আগের ম্যাচে ভারতকে ড্র করে কোচ নয়নের জন্মদিন উদযাপন দারুণ হয়েছিল। আগামীকাল মালদ্বীপের বিপক্ষে পয়েন্ট পেলে নিশ্চয়ই তারিক কাজীর জন্মদিন উদযাপনও হবে বিশেষভাবে।

এজেড/এনইউ

Link copied