পিএসজির হয়ে আবার দেখা যাবে মেসি-নেইমার-এমবাপে জুটি

Dhaka Post Desk

স্পোর্টস ডেস্ক

২৪ অক্টোবর ২০২১, ০৭:৪৯ এএম


পিএসজির হয়ে আবার দেখা যাবে মেসি-নেইমার-এমবাপে জুটি

আন্তর্জাতিক বিরতি কাটিয়ে এসেই পড়েছিলেন ইনজুরিতে। খেলতে পারেননি চ্যাম্পিয়ন্স লিগে আরবি লাইপজিগের ম্যাচে। ওই ম্যাচে ত্রানকর্তা হয়েছিলেন লিওনেল মেসি ও কিলিয়ান এমবাপে। জোড়া গোল করেছিলেন মেসি, একটি এসেছিল এমবাপের পা থেকে।

তবে কুঁচকির চোট কাটিয়ে এবার ফিরছেন নেইমার। লিগ ওয়ানে তার থাকার ব্যাপারটি নিশ্চিত করেছেন পিএসজি কোচ মাওরোসিও পচেত্তিনো। রোববার বাংলাদেশ সময় রাত পৌনে একটায় শুরু হবে ম্যাচটি। 

এই ম্যাচে নেইমার-এমবাপে-মেসি ত্রয়ী জুটির আক্রমণভাগের নিশ্চয়তা দিয়ে পচেত্তিনো বলেন, ‘এ ম্যাচের জন্য নেইমারকে পাওয়া যাবে।’ নেইমার ফিরলেও এখনো পর্যন্ত সার্জিও রামোসের ফেরার নিশ্চয়তা মেলেনি। পিএসজিতে যোগ দেওয়ার পর কাফ ইনজুরিতে ভুগছেন তিনি। যদিও একা অনুশীলনে ফিরেছেন রামোস। চোটের কারণে মার্শেই ম্যাচে থাকবেন না লিয়ান্দ্রো পারেদেসও।

চিরপ্রতিদ্বন্দ্বী মার্শেই ম্যাচটিকে যদিও বড় করে দেখছেন পচেত্তিনো, ‘আমি এই ‘ক্লাসিকো’ একজন খেলোয়াড় ও কোচ হিসেবে খেলেছি। প্রতিটিরই নিজস্ব গল্প আছে, কিন্তু এটা একটা ডার্বির মতো। এটা স্রেফ তিন পয়েন্টের ব্যাপার নয়। পিএসজি বনাম অলিম্পিক মার্শেই আর সব ম্যাচের মতো নয়। এটা আমাদের এবং সমর্থকদের জন্য গর্বের, আবেগের ম্যাচ।’

লিগ ওয়ানে ১০ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে শীর্ষে আছে পিএসজি। এক ম্যাচ কম খেলা মার্শেই ১৭ পয়েন্ট নিয়ে আছে তৃতীয় স্থানে। অবশ্য পরিসংখ্যান বেশ স্বস্তি দিচ্ছে পিএসজিকে। সর্বশেষ ১০ ম্যাচের ৮টিতেই জয় পেয়েছে তারা।

Link copied