মেসিকে তুলে নেওয়ার ব্যাখ্যা দিলেন পিএসজি কোচ

Dhaka Post Desk

স্পোর্টস ডেস্ক

৩০ অক্টোবর ২০২১, ০৮:২৩ পিএম


মেসিকে তুলে নেওয়ার ব্যাখ্যা দিলেন পিএসজি কোচ

পিএসজির হয়ে লিওনেল মেসির অভিষেকের অপেক্ষায় লম্বা সময় কাটিয়েছেন ভক্তরা। হয়েছে স্বপ্নের অভিষেক করেছেন গোলও। তবে মেসি যেন স্বরূপে ফিরেন শুধু চ্যাম্পিয়ন্স লিগেই। লিগ ওয়ানে এখনও দ্যুতি ছড়াতে পারেননি এই আর্জেন্টাইন। গতকাল লিলের বিপক্ষে ফরাসি লিগে মাত্র পঞ্চমবারের মতো মাঠে নামবেন মেসি। যদিও প্রথমার্ধের পর তাকে উঠিয়ে নেন মাওরোসিও পচেত্তিনো।

যদিও ইনজুরির হাত থেকে ‘লা পুল্গাকে’ রক্ষা করতেই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানান পচেত্তিনো। মেসিকে উঠিয়ে নেওয়া প্রসঙ্গে আমাজন প্রাইমকে পিএসজি কোচ বলেন, ‘আমাদের অপেক্ষা করতে হবে। আমরা ডাক্তারের সাথে কথা বলেছি। এটা আগাম সতর্কতা। এটা কোন বড় ইস্যু নয়। পরবর্তী খেলায় তাকে পাওয়া যাবে।’

আরও পড়ুন: মেসির বিরুদ্ধে বিরাট এক অভিযোগ এনেছেন পিএসজির ডিরেক্টর

মেসিকে উঠিয়ে নিলেও মারকুইনহোস ও আনহেল ডি মারিয়ার গোলে শেষ মুহূর্তে জয় নিশ্চিত করেছে পিএসজি। তবে গতকালকের খেলার পর লিগ ওয়ানে মেসির অভিষেক গোলের অপেক্ষা বাড়ল আরও। চ্যাম্পিয়ন্স লিগে তিন গোল করলেও লিগ ওয়ানে এখনও গোলের খাতা খুলতে পারেননি সাবেক বার্সেলোনা কিংবদন্তী।

গোল করা ও করানোয় বেশ পটু মেসি এখন পর্যন্ত কোন অ্যাসিস্টও করতে পারেননি পিএসজির হয়ে। চ্যাম্পিয়ন্স লিগ হোক কিংবা লিগ ওয়ান কোনখানেই দেখা মিলছে না অতীতের আক্রমণাত্মক মেসির। যদিও পচেত্তিনো খুব একটা চিন্তিত নন মেসির ফর্ম নিয়ে। আর হবেনই বা কেন, মেসি জাদু ছাড়াই যে ইতিমধ্যে লিগ ওয়ানে ১২ খেলার ১০টিতে জিতে পয়েন্ট টেবিলের শীর্ষে প্যারিস সেইন্ট জার্মেইঁ। 

এআইএ

Link copied