৮০০ গোলের আরও কাছে রোনালদো, জিতল ইউনাইটেড

Dhaka Post Desk

স্পোর্টস ডেস্ক

৩১ অক্টোবর ২০২১, ০৭:৪৩ এএম


৮০০ গোলের আরও কাছে রোনালদো, জিতল ইউনাইটেড

ধীরে ধীরে নিজেকে কত চূড়ায়ই তো তুলেছেন। তবে এটা নিশ্চয়ই বিশেষ কিছু ক্রিশ্চিয়ানো রোনালদোর কাছেও। ৮০০ গোলের মাইলফলক থেকে যে আর কেবল ৪ গোল দূরে তিনি। প্রিমিয়ার লিগে চার ম্যাচ পর গোলের দেখা পেয়েছেন এই পর্তুগিজ তারকা।

গোল পান ম্যানচেস্টার ইউনাইটেডের আরেক অভিজ্ঞ ফুটবলার এডিনসন কাভানিও। লেস্টার সিটির কাছে ৪-২ গোলে হারের পর লিভারপুলের বিপক্ষে ৫-০ ব্যবধানে বিধ্বস্ত হওয়ার পর অবশেষে স্বস্তির জয় পেয়েছে তারা। শনিবার টটেনহ্যামকে হারিয়েছে ৩-০ গোলে। 

২৮ তম মিনিটে অবশ্য প্রথমে এগিয়ে গিয়েছিল টটেনহ্যামই। কর্নারে এরিক ডিয়ারের হেডের পর ক্রিশ্চিয়ান রোমেরো ঊরু দিয়ে ঠেলে জালে বল জড়ান। তবে তিনি অফসাইডে থাকায় এই গোল বাতিল হয়ে যায়। ৩৩ মিনিটে প্রথমবারের মতো আক্রমণে যায় ইউনাইটেড। কিন্তু বাধা হয়ে দাঁড়ান স্পার্স গোলরক্ষক হুগো লরিস।

বিরতির আগেই ম্যান ইউকে এগিয়ে দেন রোনালদো। ৩৯তম মিনিটে ব্রুনো ফার্নান্দেজের ক্রসে পর্তুগিজ তারকার ভলি ঝাঁপিয়ে পড়া লরিসকে ফাঁকি দিয়ে গোলে পরিণত হয়। দ্বিতীয়ার্ধের শুরুতে বল আবারও জালে জড়ান রোনালদো। কিন্তু অফসাইডে বাতিল হয়ে যায় সেটি।

৬৪তম মিনিটে দ্বিতীয় গোলের দেখা পায় ওলে গানার শোলজারের দল। ফার্নান্দেজের থেকে পাওয়া বল রোনালদো বাড়ান কাভানির উদ্দেশে। গোল করতে ভুল করেননি তিনি। ৮৬ মিনিটে দারুণ এক গোলে ব্যবধান ৩-০ করেন বদলি হিসেবে নামা মার্কোশ র‌্যাশফোর্ড।

১০ ম্যাচে পাঁচ জয় ও দুই ড্রয়ে ১৭ পয়েন্ট নিয়ে প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলে পঞ্চম স্থানে আছে ইউনাইটেড। শনিবার রাতে নিউক্যাসল ইউনাইটেডকে ৩-০ গোলে হারানো চেলসি ২৫ পয়েন্ট নিয়ে সবার উপরে। ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিয়নের সঙ্গে ২-২ ড্র করা লিভারপুল ২২ পয়েন্ট নিয়ে আছে দ্বিতীয় স্থানে। 

এমএইচ

 

Link copied