মেসিকে দলে রাখল না পিএসজি

Dhaka Post Desk

স্পোর্টস ডেস্ক

০২ নভেম্বর ২০২১, ০৮:৪৭ পিএম


মেসিকে দলে রাখল না পিএসজি

পিএসজিতে লিওনেল মেসির সময়টা ভালো যাচ্ছে না মোটেও। লিগে গোল পাচ্ছেন না। সবশেষ ম্যাচে লিলের বিপক্ষে খেলা শেষের অনেক আগেই তুলে নিয়েছিলেন কোচ মরিসিও পচেত্তিনো। যে তিনটে গোল করেছেন, তার সবকটিই চ্যাম্পিয়ন্স লিগে। সেই চ্যাম্পিয়ন্স লিগে যখন রাজেন বলস্পোর্ট লাইপজিগের বিপক্ষে মুখোমুখি হবে দল, সেই স্কোয়াডেই জায়গা হলো না মেসির!

হ্যামস্ট্রিং সমস্যার কারণে আগের ম্যাচের অর্ধেক না যেতেই তুলে নেওয়া হয়েছিল তাকে। সে কারণে সোমবার অনুশীলনে আসেননি তিনি। এবার দলটি নিশ্চিত করল, স্কোয়াডেও থাকা হচ্ছে না তার। 

আজ মঙ্গলবার এক বিবৃতিতে মেসির বিষয়ে বিষয়টি জানায় পিএসজি। সেখানে বলা হয়, ‘লিওলেন মেসির বাম পায়ের হ্যামস্ট্রিং মাসলে অস্বস্তি আছে, সঙ্গে একটা ছোট চোটের কারণে হাঁটুতেও ব্যথা আছে।’ এই জোড়া চোটই মেসিকে ছিটকে দিয়েছে আগামীকাল রাতের ম্যাচ থেকে।

মেসি না থাকলেও পিএসজি ভক্তদের জন্য সুখবর, কিলিয়ান এমবাপে ফিরেছেন দলে। কানে ইনফেকশনের কারণে তিনি পিএসজির সবশেষ ম্যাচে লিলের বিপক্ষে খেলতে পারেননি তিনি। তবে তিনি এখন পুরোপুরি সুস্থ। আর তাই লাইপজিগের বিপক্ষে তাকে স্কোয়াডে রেখেছে ফরাসি দলটি।

এমবাপে ফিরলেও সার্জিও রামোসের ফেরার কোনো লক্ষণই নেই। হাঁটুর চোট থেকে এখনো সেরে ওঠেননি তিনি। এ কারণে চ্যাম্পিয়ন্স লিগে লাইপজিগের বিপক্ষেও স্কোয়াডে রাখা হয়নি তাকে। এদিকে মার্কো ভেরাত্তি আর লিয়ান্দ্রো পারেদেসও চোট থেকে এখনো পুরোপুরি সেরে ওঠেননি, তাদেরও জায়গা হয়নি এই স্কোয়াডে।

লাইপজিগের বিপক্ষে পিএসজির স্কোয়াড
গোলরক্ষক: কেইলর নাভাস, জিয়ানলুইজি ডনারুমা, আলেক্সান্দার লেতে
ডিফেন্ডার: আশরাফ হাকিমি, প্রেসনেল কিমপেম্বে, মারকিনিয়োস, কলিন দাগবা, লেইভিন কুরজাওয়া, আবদু দিয়ালো, তিলো কেহরার, নুনো মেন্দেস।
মিডফিল্ডার: দানিলো পেরেইরা, জর্জিনিও ওয়াইনাল্ডাম, আন্দার হেরেরা, জুলিয়ান ড্র্যাক্সলার, এরিক জুনিয়র দিনা এবিম্বে।
ফরোয়ার্ড: কিলিয়ান এমবাপে, মাউরো ইকার্দি, নেইমার, আনহেল ডি মারিয়া।

এনইউ

Link copied