মাথায় বাদুড় নিয়ে এসে চমকে দিলেন নেইমার

Dhaka Post Desk

স্পোর্টস ডেস্ক

১১ নভেম্বর ২০২১, ০৯:০৩ এএম


মাথায় বাদুড় নিয়ে এসে চমকে দিলেন নেইমার

বিচিত্র সব কাজ-কারবারে নেইমারের জুড়ি মেলা ভার। সেটা মাঠে নিজের স্কিল দেখানোর ক্ষেত্রে হোক, কিংবা মাঠের বাইরে উদ্ভট কিছু করে বসে। ব্রাজিল তারকা এবার আবারও আলোচনায় এসেছেন বিচিত্র এক কাজ করে। মাথায় বাদুড় নিয়েই চলে এলেন ব্রাজিল দলের অনুশীলনে। 

আঁতকে উঠবেন না। এ বাদুড় অবশ্য সত্যিকারের বাদুড় নয়। মাথায় আঁকা হয়েছিল বাদুড়ের ছবি। আরেকটু স্পষ্ট করে বললে আমেরিকান ডিসি কমিকস চরিত্র ব্যাটম্যানের চিহ্নই মাথায় আঁকিয়েছেন পিএসজি তারকা। গত সোমবার সাও পাওলোয় ব্রাজিল দলের অনুশীলনেই তা প্রথমবারের মতো দেখতে পান সতীর্থরা। মুহূর্তেই তিনি বনে যান আলোচনার মধ্যমণি।  

কোচ তিতে অবশ্য চাইবেন মাঠের পারফর্ম্যান্সেও যেন আলোচনার মধ্যমণি হয়েই থাকেন নেইমার। ইতোমধ্যে আছেনও। বিশ্বকাপ বাছাইপর্বে দ্বিতীয় সর্বোচ্চ গোল করে দলের দারুণ পারফর্ম্যান্সে অবদান রেখেছেন তিনি। আগামীকাল শুক্রবার যখন কলম্বিয়ার বিপক্ষে খেলবে ব্রাজিল, তিনি খেলবেন সে ম্যাচেও।

নেইমারের দল ব্রাজিল ইতোমধ্যেই বিশ্বকাপে উত্তীর্ণ হওয়ার দুয়ারে আছে। ৩১ পয়েন্ট নিয়ে কনমেবল বিশ্বকাপ বাছাইয়ের শীর্ষে আছে। নিজেদের ম্যাচে আগামীকাল কলম্বিয়াকে হারালে, আর উরুগুয়ে আর্জেন্টিনাকে হারিয়ে না দিলেই বিশ্বকাপে চলে যাবে তিতের শিষ্যরা।

Link copied