আর্জেন্টিনা দলে এবার করোনার আঘাত

Dhaka Post Desk

স্পোর্টস ডেস্ক

১১ নভেম্বর ২০২১, ০৯:৫৪ এএম


আর্জেন্টিনা দলে এবার করোনার আঘাত

চোট আগে থেকেই চোখরাঙানি দিচ্ছে আর্জেন্টিনা দলকে। লিওনেল মেসিসহ একাধিক খেলোয়াড়ের মাঠে নামা নিয়ে আছে শঙ্কা। এবার নতুন এক দুঃসংবাদ পেলেন কোচ লিওনেল স্ক্যালোনি। করোনাভাইরাসের আঘাতে এবার ছিটকে গেছেন দলটির মিডফিল্ডার নিকোলাস গঞ্জালেস।

গেল মাসের শেষেই করোনায় আক্রান্ত হয়েছিলেন তিনি। তবু কোচ লিওনেল স্ক্যালোনি তাকে দলে রেখেছিলেন, শেষ মুহূর্তে যদি সেরে ওঠেন তিনি, এ আশায়। তবে কোচ স্ক্যালোনির সে আসা পূরণ হয়নি, সবশেষ করোনা পরীক্ষায় নেগেটিভ আসেনি তার ফলাফল। ফলে আগামীকাল উরুগুয়ে আর আগামী ১৭ নভেম্বর ব্রাজিলের বিপক্ষে আসন্ন ম্যাচ দুটির স্কোয়াড থেকে ছিটকে পড়েছেন তিনি। 

সম্প্রতি এক টুইটের মাধ্যমে বিষয়টি পরিষ্কার জানিয়ে দিয়েছে আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশন। সেখানে বলা হয়, ‘আর্জেন্টিনা জাতীয় দলের খেলোয়াড় নিকোলাস গঞ্জালেসকে উরুগুয়ে ও ব্রাজিল ম্যাচে পাওয়া যাবে না।’ 

মাঝমাঠে লিয়ান্দ্রো পারেদেসের উপস্থিতির কারণে এমনিতেও তার খেলার সুযোগ খুব একটা আসে না নিকোলাস গঞ্জালেসের। তবে এবার সুযোগ হয়েছিল তার। চোটের কারণে পারেদেসের খেলা নিয়ে ছিল সংশয়। তবে করোনার কারণে তার আর খেলা হচ্ছে না নভেম্বরের আন্তর্জাতিক ফুটবলের বিরতিতে। নিজেকে কিছুটা দুর্ভাগা ভাবতেই পারেন আর্জেন্টাইন এই মিডফিল্ডার।

তিনিও নেই। পারেদেসকে নিয়েও আছে শঙ্কা। ফলে আগামীকাল সকালে যখন আলবিসেলেস্তেরা মাঠে নামবে, তখন রক্ষণাত্মক মিডফিল্ডার হিসেবে দেখা যেতে পারে গিদো রদ্রিগেজকে, খবর আর্জেন্টাইন সংবাদ মাধ্যমের। সঙ্গে বাকি দুই মিডফিল্ডার হিসেবে থাকবেন জিওভানি লো চেলসো আর রদ্রিগো ডি পল।

আগামীকাল শুক্রবার সকালে প্রতিপক্ষের মাঠে লিওনেল মেসির দল খেলবে উরুগুয়ের বিপক্ষে। এরপর ১৭ নভেম্বর নিজেদের মাঠে ব্রাজিলকে আতিথ্য দেবে আলবিসেলেস্তেরা।

এনইউ

Link copied