আর্জেন্টিনা ম্যাচের আগে পার্টি, তোপের মুখে নেইমার

Dhaka Post Desk

স্পোর্টস ডেস্ক

১৯ নভেম্বর ২০২১, ১২:৫৪ পিএম


আর্জেন্টিনা ম্যাচের আগে পার্টি, তোপের মুখে নেইমার

নেইমার/ফাইল ছবি

নেইমার নেই, আর্জেন্টিনা ম্যাচের আগে এমনই এক দুঃসংবাদ পেয়েছিল ব্রাজিল দল। জানানো হয়েছিল অ্যাডাক্টরের চোটের কারণে নেইমারকে চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনার বিপক্ষে ম্যাচে পাচ্ছে না দলটি। কিন্তু স্থানীয় সংবাদ মাধ্যমের এক ভিডিওতে চাঞ্চল্যকর এক তথ্য বেরিয়ে এসেছে এখন। দেখা যাচ্ছিল, ম্যাচটির আগে পার্টিতে মজেছিলেন তিনি। তাতেই তিনি পড়ে গেছেন তোপের মুখে।

গত সোমবার রাতে ব্রাজিল জানায়, চোটের কারণে নেইমারকে পাচ্ছে না দলটি। যে কারণে ব্রাজিল থেকে আর্জেন্টিনাতেও নিয়ে যাওয়া হয়নি তাকে, সরাসরি তিনি চলে যান ফ্রান্সে। 

তবে তার আগে কোথায় ছিলেন তিনি? ব্রাজিলের টিভি অনুষ্ঠান ‘ওস দনোস দা বোলা’র এক ভিডিওতে জানা গেল উত্তর। ফ্রান্সে পাড়ি জমানোর আগে নেইমার ছিলেন সাও পাওলোর এক নাইট ক্লাবে। সেখানে তিনি যা করেছেন তা-ই তোপের মুখে ফেলে দিয়েছে তাকে। 

সে ভিডিওতে দেখা যায়, মধ্যমণি নেইমার উদ্দাম নেচেকুঁদে মাতিয়ে রাখছেন পার্টি। সেটা দেখে অনুষ্ঠানের সঞ্চালক রীতিমতো একহাত নিলেন নেইমারকে। বললেন, ‘মাংসপেশিতে ব্যথা নিয়েও আপনি খেলতে পারেন, পায়ের মেটাটার্সাল হাড়ে ব্যথা নিয়েও খেলতে পারেন আপনি। আমার নিজের হাড় ভেঙেছিল। তাই আমি জানি এমন কিছু নিয়েও খেলা সম্ভব। কিন্তু অ্যাডাক্টরের চোট নিয়ে এভাবে কেউ নাচতে পারেই না!’

এনইউ

 

Link copied