চোটে বছরটাই শেষ নেইমারের

Dhaka Post Desk

স্পোর্টস ডেস্ক

২৯ নভেম্বর ২০২১, ০২:৩৩ পিএম


চোটে বছরটাই শেষ নেইমারের

দিনটা পিএসজির জন্য হতে পারত উৎসবের। সার্জিও রামোসের চোটের কারণে ‘গ্যালাকটিকো’ দের একসঙ্গে মাঠে পাওয়া যাচ্ছিল না। রামোস ফেরায় মাঠে সব তারকা দেখার উৎসব হওয়ার কথা। কিন্তু নেইমারের চোট সে উৎসবটা হতে পারল কই? 

এবার নতুন খবর। গতকাল সেঁত এতিয়েঁর বিপক্ষে পাওয়া এই চোট সারিয়ে মাঠে ফিরতে অন্তত দেড় মাস মতো সময় লাগবে তার। ফলে ২০২১ সালে আর মাঠে নামার সম্ভাবনা নেই ব্রাজিলীয় এই ফরোয়ার্ডের।

গতকাল সেঁত এতিয়েঁর মাঠে ম্যাচের ৮৪ মিনিটে এই চোট পান নেইমার। প্রতিপক্ষ ডিফেন্ডার ইভান মাকো কড়া এক ট্যাকল করে বসেছিলেন তাকে। তা থেকে রক্ষা পেতে লাফিয়ে উঠেছিলেন নেইমার। তবে মাটিতে পড়ার পর তার বাম পা গিয়ে পড়ে মাকোর পায়ে। ভারসাম্য ধরে রাখতে না পেরে পা পড়ে বেকায়দায়, তাতেই পা গেছে মচকে। কাঁদতে কাঁদতে স্ট্রেচারে করে মাঠ থেকে বেরিয়ে যান নেইমার।

নেইমার অবশ্য ব্যক্তিগত ইনস্টাগ্রামে আরও শক্তিশালী হয়ে ফেরার বার্তা দিয়েছেন ভক্তসমর্থকদের। বলেছেন, ‘এ থেকে সেরে ওঠা যাক। দুর্ভাগ্যজনকভাবে এইসব চোট খেলোয়াড়দের জীবনের অংশ। এটাই এখন আমার কাছে আছে, আমাকে মাথা উঁচু রাখতে হবে। আমি আরও ভালোভাবে ফিরবো, শক্তিশালী হয়ে ফিরবো।’

সেই ফেরাটা কবে হবে? দলটির মেডিক্যাল দল প্রাথমিক যাচাইয়ের পর জানিয়েছে, সে সময়টা অন্তত ছয় সপ্তাহ হবেই। তবে আজ আরও কিছু পরীক্ষা নিরীক্ষার পর আসবে চূড়ান্ত ঘোষণা। 

এনইউ

Link copied