ব্যালন ডি’অর জেতার পরই দুঃসংবাদ পেলেন মেসি

Dhaka Post Desk

স্পোর্টস ডেস্ক

৩০ নভেম্বর ২০২১, ০৯:৫৬ পিএম


ব্যালন ডি’অর জেতার পরই দুঃসংবাদ পেলেন মেসি

তার ব্যালন ডি’অর জেতার পর ঠিক মতো ২৪ ঘণ্টাও পেরোয়নি। তার দল পিএসজি, আর্জেন্টিনা হোক, কিংবা তার সাবেক ক্লাব বার্সেলোনায় উৎসবের রঙটাও মুছে যায়নি এখনো। সামাজিক যোগাযোগ মাধ্যমে থেকে প্যারিসের রাস্তায় এখনো উৎসব চলছেই। কিন্তু এরই মাঝে রেকর্ড সাত বারের ব্যালন ডি’অর বিজেতা লিওনেল মেসি পেলেন এক দুঃসংবাদ।

পাকস্থলী ও অন্ত্রে প্রদাহ নিয়ে অসুস্থ হয়ে পড়েছেন মেসি। যে কারণে আজ স্থানীয় সময় সকালে নির্ধারিত অনুশীলনে নামেননি তিনি। কবে ফিরবেন, তাও জানায়নি পিএসজি। ইউরোপীয় সংবাদ মাধ্যম দ্য সান জানাচ্ছে, আমাশয় হয়েছে মেসির, বমিও হয়েছে বেশ কয়েকবার।

আরও পড়ুন : লেভান্ডভস্কি ব্যালন ডি অর প্রাপ্য ছিল : মেসি

প্যারিসে ফেরার পরই তিনি অসুস্থ হয়ে পড়েন। সেজন্যেই অনিশ্চিত তাকে নিসের বিপক্ষে বুধবারের লিগ ওয়ান ম্যাচের স্কোয়াডে রাখেনি পিএসজি।

ব্যালন ডি’অর তো বটেই, মেসি তার নতুন ক্লাব পিএসজিতেও ধীরে ধীরে ফিরে পাচ্ছিলেন নিজেকে। সবশেষ ম্যাচেই তো, সেঁত এতিয়েনের বিপক্ষে সতীর্থদের দিয়ে করিয়েছেন তিনটি অ্যাসিস্ট। তাতেই দল জিতেছে পিছিয়ে পড়েও। এর আগে পরম আরাধ্য লিগ গোলের দেখা পেয়েছেন সম্প্রতি। এই অসুস্থতা তাই কিছুটা বাজে সময়েই এসেছে মেসির কাছে।

আরও পড়ুন : মেসি থাকলে কোনোদিনই চ্যাম্পিয়ন্স লিগ জিততে পারবে না পিএসজি

পিএসজি স্কোয়াডে অবশ্য মেসিই একমাত্র অনুপস্থিত খেলোয়াড় নন। আগের ম্যাচেই চোট নিয়ে অন্তত দেড় মাসের জন্য ছিটকে গেছেন নেইমার। সঙ্গে মেসির আর্জেন্টাইন সতীর্থ লিয়ান্দ্রো পারেদেসও মেসির মতোই পাকস্থলী ও অন্ত্রে প্রদাহ নিয়ে ছিটকে গেছেন স্কোয়াড থেকে।

সঙ্গে মেসির আরেক আর্জেন্টাইন সতীর্থ মাউরো ইকার্দিও চোটের কারণে আছেন দলের বাইরে। জর্জিনিও ওয়াইনাল্ডাম, আন্দার হ্যারেরা, জুলিয়ান ড্র্যাক্সলাররাও সেই একই কারণে গায়ে চড়াতে পারছেন না পিএসজির জার্সি।

এনইউ

Link copied