মেসিকে নাচিয়ে হত্যার হুমকি পাচ্ছেন আর্জেন্টাইন ডিজে

Dhaka Post Desk

স্পোর্টস ডেস্ক

০৩ জানুয়ারি ২০২২, ০৫:৩৩ পিএম


মেসিকে নাচিয়ে হত্যার হুমকি পাচ্ছেন আর্জেন্টাইন ডিজে

এবারের বড়দিনের ছুটিটা লিওনেল মেসি কাটিয়েছেন জন্মভূমি রোজারিওতে। সেখানে বেশ কিছু পার্টিতে উপস্থিতি ছিল তার। সেই এক পার্টিতেই মেসির সঙ্গে দেখা হয় ৩১ বছর বয়সী ডিস্ক জকি ফের পালাসিওর, ডিস্ক জকির কাজ করছিলেন তিনি। তার গানের তালে তালে নেচেওছিলেন মেসি, বিপত্তি বেধেছে তাতেই। মেসির পার্টিতে করোনা নিয়ে গিয়েছিলেন, এই অভিযোগে এবার হত্যার হুমকি পাচ্ছেন তিনি, রীতিমতো মৃত্যুভয়ে কাটাচ্ছেন দিন।

লিওনেল মেসি করোনায় আক্রান্ত হয়েছেন, এ খবর গণমাধ্যমে এসেছে গতকাল রোববার। তবে তার আগেই করোনায় আক্রান্ত হওয়ার খবর পেয়েছেন তিনি, এ গুঞ্জন আছে স্প্যানিশ সংবাদ মাধ্যমে। তবে সেটা হোক না হোক, মেসির এই করোনায় আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে পড়ার পর থেকে আর্জেন্টাইন ডিজে ফের পালাসিও। মেসিভক্তদের অভিযোগ, তার সঙ্গে দেখা করার পরেই করোনায় আক্রান্ত হয়েছেন আর্জেন্টাইন অধিনায়ক।  

সমস্যাটা হলো, পালাসিও মেসির পার্টিতে যাওয়ার আগে এর আগে বেশ কিছু পার্টিতে গিয়েছেন, যাতে উপস্থিত ব্যক্তিরা পরে পরীক্ষা করে করোনায় আক্রান্ত হওয়ার খবর পেয়েছেন। সেখান উপস্থিত তিনি করোনার বাহক হয়েছেন পরে, মেসিকে করোনায় আক্রান্ত করেছেন, এমন অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। রোববার রাতে এক ভিডিওতে তিনি জানিয়েছেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে রীতিমতো হত্যার হুমকিও দেওয়া হচ্ছে এ কারণে! 

সম্প্রতি এক ভিডিওতে ডিজে পালাসিও জানান, ‘টুইটারে আমি এখন ট্রেন্ডে পরিণত হয়েছি, তাও আবার মেসির করোনায় আক্রান্ত হওয়ার কারণে! তারা (মেসিভক্তরা) মনে করছি, আমিই তাকে করোনায় আক্রান্ত করেছি! কেউ কেউ তো আমাকে হত্যাকারী বলেও আখ্যা দিয়ে দিচ্ছে। বেশ কিছু বাজে খুদেবার্তাও পেয়েছি আমি।’

তবে এত কিছু বলা হয়ে গেল তাকে, সেই পালাসিও নিজেই কি-না আক্রান্ত হননি করোনায়। তিনি সেই ভিডিওতে নেগেটিভ হওয়ার সনদ দেখিয়েও দিয়েছেন তোপের মুখ থেকে বাঁচতে। বলেছেন, ‘গতকাল আমার পরীক্ষা করতে হয়েছিল, কারণ আমি উরুগুয়ে যাবো। আর আমার পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে, আমি করোনায় আক্রান্ত হইনি!’

অথচ গেল সপ্তাহটা কি দারুণই না কাটিয়েছিলেন পালাসিও! রোজারিও এমাথা-ওমাথায় একের পর এক পার্টিতে ডিজের কাজ করে বেরিয়েছেন। ছিলেনও বেশ আমোদেই। পেয়েছিলেন মেসির দেখাও। তার ছবি দিয়ে তিনি ছবি পোস্ট করে লিখেছিলেন, ‘নাচানোর জন্য ইতিহাসের সেরাকে পেয়ে গেছি আমি। মেসির পরিবারের সবাইকে এই নিমন্ত্রণের জন্য ধন্যবাদ।’ সেই পার্টিই শেষতক ‘কাল’ হয়ে দাঁড়িয়েছে তার জন্য!

মেসি বর্তমানে আছেন আর্জেন্টিনায়। শুধুমাত্র করোনা পরীক্ষায় নেগেটিভ এলে তবেই ফ্রান্সে পাড়ি জমাতে পারবেন তিনি, জানিয়েছেন পিএসজির আর্জেন্টাইন কোচ মরিসিও পচেত্তিনো।

এনইউ/এটি

Link copied