হাজার কোটি টাকার হ্যাজার্ডকে ছেড়ে দিচ্ছে রিয়াল!

Dhaka Post Desk

স্পোর্টস ডেস্ক

১৮ জানুয়ারি ২০২২, ১০:৫৩ পিএম


হাজার কোটি টাকার হ্যাজার্ডকে ছেড়ে দিচ্ছে রিয়াল!

ক্রিশ্চিয়ানো রোনালদো দল ছাড়ার পর একজন তারকা খুঁজছিল রিয়াল মাদ্রিদ। এক মৌসুম পর হাজার কোটি টাকারও কিছু বেশি অর্থ খরচ করে সে জায়গাটা এডেন হ্যাজার্ডকে দিয়ে পূরণ করেছিল দলটি। তবে যে আশার ফানুস উড়িয়ে বিশাল দলবদল অর্থ দিয়ে তাকে আনা হয়েছিল দলে, তার ছিটেফোঁটাও পূরণ করতে পারেননি তিনি। চোটাঘাতের শিকার হয়ে রিয়ালে থিতুই তো হতে পারেননি তিনি! এবার স্প্যানিশ সংবাদ মাধ্যমের খবর, চলতি দলবদল মৌসুমেই তার সঙ্গে সম্পর্ক শেষ করে দিতে পারে স্প্যানিশ জায়ান্টরা। 

বেলজিয়ান এই তারকা সবশেষ সুপার কোপা দে এস্পানার স্কোয়াডেও ছিলেন, দলের সঙ্গে গিয়েছিলেন সৌদি আরবে। তবে কোচ কার্লো অ্যানচেলত্তির পরিকল্পনায় জায়গা নেই তার। সে কারণে দুই ম্যাচে একটা মিনিটও পাননি তিনি। এমনকি দল যখন শিরোপার উদযাপনে মাতোয়ারা, তখনও পাংশুটে মুখ করে পেছনে দাঁড়িয়ে ছবি তুলেছেন তিনি।

বেলজিয়ান সংবাদ মাধ্যম জানাচ্ছে, আসছে কিছু দিনেই হ্যাজার্ডের প্রস্থান নিশ্চিত হয়ে যেতে পারে। তবে তার রিয়াল মাদ্রিদ ছাড়ার পথে প্রধান অন্তরায় হয়ে দাঁড়িয়েছে তার বিশাল বেতন। সেটা রিয়াল কর্তৃপক্ষেরও প্রধান ভাবনা এখন।  

তবে রিয়াল এটাও জানে যে বিষয়টা তাদের জন্য যেমন জটিল, তেমনি জটিল হ্যাজার্ডের জন্যেও। খেলতে না পেরে হতাশ হলেও তিনি অবশ্য ড্রেসিংরুমে নতুন কোনো ঝামেলা সৃষ্টি করেননি। তবে বিষয়টা অচিরেই দলে নিয়মিত মুখদের কাছে জটিল হয়ে উঠতে পারে। 
ক্লাবে তার বর্তমান অবস্থাটা দেখুন, দলের প্রথম একাদশে তো জায়গাই নেই তার, ব্রাজিলিয়ান ভিনিসিয়াসের কাছে জায়হা হারিয়েছেন তিনি। এমনকি তরুণ রদ্রিগো গোয়েজ কিংবা মার্কো অ্যাসেন্সিওরাও এখন তার চেয়ে বেশি প্রাধান্য পাচ্ছেন কোচের কাছে। 

হ্যাজার্ড তাই চলতি মৌসুমে খেলতে পেরেছেন কেবলই হাতেগোনা কয়েকটা ম্যাচ। গেটাফের মাঠে খেলেছেন ৪৫ মিনিট, এর আগে কাদিজ, অ্যাথলেটিক বিলবাও আর আলকয়ানোর বিপক্ষে খেলেছেন শুরুর একাদশে। তবে এই কয়েক ম্যাচে তার পারফর্ম্যান্স মোটেও আশাজাগানিয়া নয়। অ্যাসিস্ট করেছেন একটি, তাও পুঁচকে আলকয়ানোর বিপক্ষে, আর গোলের দেখা পাননি একটি ম্যাচেও। 

মার্কো অ্যাসেন্সিওর চোট, আর গ্যারেথ বেলের অনুপস্থিতিতে বৃহস্পতিবার রাতে কোপা দেল রের ম্যাচে হয়তো দলে জায়গা পেলেও পেয়ে যেতে পারেন তিনি। তবে স্প্যানিশ সংবাদ মাধ্যম জানাচ্ছে, তাতে ক্লাবে তার বর্তমান অবস্থানে খুব একটা পরিবর্তন আনবে না তা। 

এনইউ

 

Link copied