ড্র করে মাঠের দোষ দিলেন তিনি

Dhaka Post Desk

স্পোর্টস ডেস্ক

২৩ জানুয়ারি ২০২২, ০৫:১৮ পিএম


ড্র করে মাঠের দোষ দিলেন তিনি

গত কয়েক সপ্তাহ ধরে রীতিমতো উড়ছিল ম্যানচেস্টার সিটি। লিগের শীর্ষস্থানে তো ছিলই, ব্যবধানটাও ধীরে ধীরে নিয়ে যাচ্ছিল ধরা-ছোঁয়ার বাইরে। কোনো দলই যেন পাত্তা পাচ্ছিল না পেপ গার্দিওলার শিষ্যদের কাছে। তবে শনিবার রাতে এক রকম হোঁচটই খেয়েছে সিটি।

সাউদাম্পটনের বিপক্ষে ম্যাচটি ড্র করেছে ১-১ গোলে। এতে শেষ হয়েছে ম্যান সিটির টানা ১২ ম্যাচ জয়ের রেকর্ড। সাউদাম্পটনের বিপক্ষে ম্যাচটিতে দলটির পক্ষে একমাত্র গোলটি করেন ডিফেন্ডার লাপোর্তা। ম্যাচশেষে তিনি জানিয়েছেন, সেন্ট মার্সি স্টেডিয়ামের মাঠ ছোট থাকায় নাকি সমস্যায় পড়েছেন তারা। 

তিনি বলেছেন, ‘মাঠ ছিল ছোট। তাই আমাদের জন্য ব্যাপারটা কিছুটা কঠিন হয়ে গিয়েছে। আমার মনে হয় আমরা আরেকটু বেশি প্রাপ্য ছিলাম কিন্তু আমাদের মনোযোগ ধরে রাখতে হবে। গত কয়েক সপ্তাহ আমরা যেগুলো অর্জন করেছি সেটা ধরে রাখতে হবে আমাদের। যেখানে আমরা দারুণ কাজ করেছি, এখন পরেরটাতেও নজর দিতে হবে।’

খেলা অনুযায়ী জয়টাও প্রাপ্য ছিলেন বলে বিশ্বাস এই ম্যানচেস্টার সিটি তারকার। তিনি বলেছেন, ‘আমার মনে হয় আমরা খুব ভালো খেলেছি আজকে। হয়তো আরও ভালো কিছু প্রাপ্য ছিলাম। কিন্তু যদি গোল না করতে পারি তাহলে আসলে ম্যাচে ফেরা যায় না।’

গত বছরের অক্টোবর থেকে একটি পয়েন্টও হারায়নি সিটি। জিতেছে টানা ১২ ম্যাচ। সাউদাম্পটনের বিপক্ষে ড্র করা ম্যাচটিতে শুরুতে এগিয়ে গিয়েছিল প্রতিপক্ষ। পরে ওই গোল শোধ করে ম্যাচে সমতা টানেন লাপোর্তা।

এমএইচ/এটি

Link copied