পিএসজির জার্সিতে ফিরে বিশেষ উপহার পেলেন মেসি

Dhaka Post Desk

স্পোর্টস ডেস্ক

২৪ জানুয়ারি ২০২২, ১০:২৪ পিএম


পিএসজির জার্সিতে ফিরে বিশেষ উপহার পেলেন মেসি

আর্জেন্টিনায় বড়দিন উদযাপন করতে গিয়ে আক্রান্ত হয়েছিলেন করোনায়। এরপর সুস্থ হয়ে ফ্রান্সে ফিরলেও অনেকদিন থাকতে হয়েছে মাঠের বাইরে। ৩২ দিন পর রেইমসের বিপক্ষে লিগ ওয়ানের ম্যাচ দিয়ে মাঠে ফেরেন লিওনেল মেসি। বদলি হিসেবে নেমে খেলেন ৩০ মিনিটের মতো। 

মাঠে ফিরে বিশেষ এক উপহারও পেয়েছেন মেসি। তাকে বিশেষ এক টি-শার্ট উপহার দিয়েছেন খ্রিষ্টানদের ধর্মগুরু পোপ ফ্রান্সিস। মেসিকে সেটি পৌঁছে দিয়েছেন ফ্রান্সের জাতীয় ক্যাথলিকের দায়িত্বে থাকা ইমানুয়েল গোবিলিয়ার্ড।

পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের সঙ্গে মেসির ছবিটি দিয়ে তিনি লিখেছেন, ‘আমরা একসঙ্গে দোয়া করেছি এবং সে আমাদের বলেছে দোয়াটা তার জন্য কত গুরুত্বপূর্ণ ছিল।’

dhakapost

ভ্যাটিক্যান সিটির পোপ ফ্রান্সিস মেসি ও আর্জেন্টিনার ক্লাব সান লরেঞ্জোর ভক্ত। এর আগে গত বছরের অক্টোবরে পিএসজির ৩০ নম্বর জার্সিটি পোপ ফ্রান্সিসের জন্য পাঠিয়েছিলেন তিনি। সেটা পৌঁছে দিয়েছিলেন ফ্রান্সের প্রধানমন্ত্রী জেয়ান কাসটেক্স।

৩১ দিন পর রেইমসের বিপক্ষে খেলতে নেমে অবশ্য সাড়া জাগানো কিছু করতে পারেননি মেসি। ৬২ মিনিটে তাকে বদলি ফুটবলার হিসেবে মাঠে নামান পিএসজি কোচ মাওরোসিও পচেত্তিনো। মেসি ভালো না করতে পারলেও তার দল ৪-০ গোলে জয় পেয়েছে।

এমএইচ

Link copied